BollywoodHoop Plus

Kartik Aryaan: বরফ ডলতে ডলতে ছবি দিলেন কার্তিক

গত বছরের শুরু কার্তিক আরিয়ান (Kartik Aaryan)-এর কাছে অত্যন্ত বিষাদময় হলেও পরবর্তীকালে ‘ভুল ভুলাইয়া 2’-র গ্র্যান্ড সাকসেস তাঁর সব দুঃখ ভুলিয়ে দিয়েছে। প্রযোজনা সংস্থার তরফে তাঁকে একটি বিলাসবহুল গাড়িও উপহার দেওয়া হয়েছে। সর্বোপরি নিন্দুকদের মুখ বন্ধ করতে পেরেছেন কার্তিক যাঁরা ‘ভুল ভুলাইয়া 2’-র মোশন পোস্টার ভাইরাল হতেই অক্ষয়কুমার (Akshay Kumar)-এর সাথে কার্তিকের তুলনা করে তাঁকে ট্রোল করেছিলেন। আপাতত কার্তিক ‘শেহজাদা’। কিন্তু ‘শেহজাদা’ হয়ে ফুলের পরিবর্তে কাঁটা জুটল তাঁর ভাগ্যে। চোট পেলেন তিনি।

প্রকৃতপক্ষে, হিন্দি ফিল্ম ‘শেহজাদা’-র শুটিং করতে গিয়ে সমস্যার সূত্রপাত হয়েছে। এই ফিল্মের একটি গানের দৃশ্যের শুটিং করতে গিয়ে হাঁটুতে চোট পেয়েছেন কার্তিক। তা নিজেই ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করে জানিয়েছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, কার্তিক গামলার মধ্যে ঠান্ডা বরফজলে পা ডুবিয়ে বসে রয়েছেন। হাতেও বরফের চাঁই। চেহারায় বিপন্ন ভাব। কিন্তু তাঁর পায়ের চোট আদৌ গুরুতর কিনা তা জানা যায়নি। ছবিটি শেয়ার করে ক্যাপশনে কার্তিক লিখেছেন, তাঁর হাঁটু ভেঙে গেছে। তবে তিনি তো কার্তিক। আদৌ তাঁর হাঁটু ভেঙেছে নাকি অনুরাগীদের সাথে সামান্য চোট নিয়ে তিনি মজা করেছেন তা বোঝা যাচ্ছে না।

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘ফ্রেডি’ আরও একবার প্রমাণ করেছে, কার্তিক ভার্সেটাইল। ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হয়েছে এই ফিল্ম। ফিল্মে এক ডেন্টিস্টের ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক যার মনস্তত্ত্ব নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছেন তিনি। আগামী 12 ই জানুয়ারি মুক্তি পাবে ‘শেহজাদা’- র ট্রেলার। এই ফিল্মটি তেলেগু ফিল্ম ‘আলা বৈকুন্ঠপুররামুলু’-র হিন্দি রিমেক। ‘শেহজাদা’-য় কার্তিকের বিপরীতে অভিনয় করছেন কৃতী শ‍্যানন (Kriti Shannon)।

‘শেহজাদা’-র মাধ্যমে অভিনয়ের পাশাপাধি প্রযোজক হিসাবেও আত্মপ্রকাশ করতে চলেছেন কার্তিক। টি-সিরিজ ফিল্মস, আল্লু এন্টারটেইনমেন্ট, হারিকা এবং হাসিন ক্রিয়েশনস ও ব্র্যাট ফিল্মসের ব্যানারে নির্মিত ‘শেহজাদা’ পরিচালনা করছেন রোহিত ধাওয়ান (Rohit Dhawan)। ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, কার্তিক ‘শেহজাদা’-র জন্য পারিশ্রমিক নিতে চাননি। এই কারণে বাকি প্রযোজকদের তরফে তাঁকে প্রযোজক হওয়ার প্রস্তাব দেওয়া হয় ও তিনি তা স্বীকার করেছেন।আগামী 10 ই ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘শেহজাদা’।

whatsapp logo