Hoop PlusRegionalTollywood

Nusraat Faria: রমজান মাসে ট‍্যাটু নিয়ে বিতর্কে নুসরত!

গত বছর রমজান মাসে নেটিজেনদের একাংশের কটাক্ষ ছিল নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-কে ঘিরে। চলতি বছর রমজান মাসে সেই স্থান দখল করলেন নুসরত ফারিয়া (Nusrat Faria)। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী-মডেল ও গায়িকা নুসরত এবার তোপের সম্মুখীন তাঁর ট‍্যাটুর কারণে। প্রকৃতপক্ষে, নুসরতের আগামী মিউজিক ভিডিও ‘বুঝি না তো ভাই’-এর প্রোমোশন চলছে। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই মিউজিক ভিডিওর টিজার। তাতে নুসরতকে দেখা যাচ্ছে নীল রঙের ডিপ নেক টপ ও সাদা-নীল ফ্লোরাল প্রিন্টেড র‌্যাপ পরে সি-বিচে ঘুরে বেড়াতে।

কিন্তু র‌্যাপ অ্যারাউন্ড স্কার্টের মাধ্যমে নুসরতের বাঁ দিকের পায়ে দৃশ্যমান হয়েছে ট‍্যাটু। পৃথিবী জুড়ে চলছে পবিত্র রমজান মাস। রমজান মাসে খোলামেলা পোশাকে নুসরতকে দেখে এমনিতেই অশ্লীল কটাক্ষ করতে শুরু করেছিলেন নেটিজেনদের একাংশ। তার সাথে এবার যুক্ত হল ট‍্যাটু। নুসরতের পায়ের ট‍্যাটুর কারণে অনেকে লিখেছেন, রমজান মাসে নষ্টামি করছেন নুসরত। অনেকে লিখেছেন, রমজান মাসে এই ধরনের ছবি পোস্ট না করলে কি চলছিল না তাঁর! অনেকে নুসরতকে বডি শেমিং করেছেন। তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিক বার পোশাকের কারণে নেটিজেনদের সমালোচনার সম্মুখীন হয়েছেন নুসরত।

কিন্তু কোনোভাবেই বিতর্ককে পাত্তা দিতে নারাজ তিনি। আগামী দিনে নুসরতকে দেখা যেতে চলেছে টলিউডের বাংলা ফিল্ম ‘বিবাহ অভিযান 2’-তে। অপরদিকে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর জন্য তিনি সম্প্রতি একটি আইটেম সং শুট করেছেন।

এই আইটেম সং-এর শুটের পর চঞ্চ চৌধুরী (Chanchal Chowdhury)-র বিখ্যাত ফিল্ম ‘হাওয়া’-র গান ‘সাদা সাদা কালা কালা’ গানটি ইউনিট মেম্বারদের গেয়ে শুনিয়েছিলেন নুসরত। সেই ভিডিওটি রাজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা চূড়ান্ত ভাইরাল হয়েছিল।