whatsapp channel

ভিজে পোশাকে উঁকি দিচ্ছে গোপনাঙ্গ, সমুদ্রসৈকতে উষ্ণতার ঝড় তুললেন অভিনেত্রী নিয়া শর্মা

নিয়া শর্মা প্রথমে "কালী এক অগ্নিপরীক্ষা " সিরিয়ালে পার্শ্বচরিত্রে ডেবিউ করেন। এরপর স্টার প্লাসের 'এক হাজারো মে বেহেনা' তে হিরোইন হিসেবে অভিনয় করেছেন। এরপর ২০১৬ এ অভিনয় করেছেন। আর এই…

Avatar

HoopHaap Digital Media

নিয়া শর্মা প্রথমে “কালী এক অগ্নিপরীক্ষা ” সিরিয়ালে পার্শ্বচরিত্রে ডেবিউ করেন। এরপর স্টার প্লাসের ‘এক হাজারো মে বেহেনা’ তে হিরোইন হিসেবে অভিনয় করেছেন। এরপর ২০১৬ এ অভিনয় করেছেন। আর এই সিরিয়ালেই জনপ্রিয়তা বেশী পান। এরপর অভিনেত্রীকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। নাগিন সিজন ৪ এর নিয়া শর্মার অভিনয়ে নজর কেড়েছেন দর্শকের।

সম্প্রতি ৩০ তম জন্মদিনে নিজের বন্ধুদের সাথে পুরুষাঙ্গের আকারে একটি কেক কেটে অভিনেত্রী নিয়া শর্মা নিজের জন্মদিন পালন করেন। আর এরপর থেকে নানান ভাবে ট্রোলড হন অভিনেত্রী। ৩০ তম জন্মদিনের নানান ছবি, ভিডিয়ো ভাইরাল হতেই শোরগোল শুরু হল নেটদুনিয়ায়। কারণ, এই বিশেষ দিন উপলক্ষে তিনি যে কেক কাটছেন, তা মোটেই সু-শোভন নয়, বরং বেশ দৃষ্টিকটূ। এই অভিযোগ তুলেছেন সোশ্যাল মিডিয়ার একাংশ মানুষ। অবশ্য এতে নায়িকার কিছুই যায় আসেনা।

নাগিন ৪ এ অভিনয়ের পর দীর্ঘদিন ছুটি কাটিয়ে ফের অভিনয়ের কাজ শুরু করেছেন। এবার ওয়েবসিরিজের হাত ধরে কামব্যাক নিয়ার। বর্তমানে গোয়াতে আছেন নিয়া। সেখানে চলছে ওয়েব সিরিজ জামাই ২ এর শুটিং। লকডাউন আর করোনার জেরে ছিলেন দীর্ঘদিন বাড়িতে। এবার বাড়ির বাইরে যেতে পেরে বেশ খুশি নিয়া। গোয়াতে ওয়েব সিরিজ অভিনয়ের সাথে সাথে বেশ বোল্ড এবং হট অবতারে হাজির হয়েছেন নিয়া শর্মা।

টেলিভিশনে মিষ্টি মেয়ের অভিনয় করলে বাস্তবে তিনি অন‍্যতম ‘সেক্সি ওমেন’ এর তালিকায় পড়েন। নিজের সেক্সি ফটোসেশানে মাত করে রাখেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। দিন দিন ইন্সটা ফলোয়ার সংখ্যা বেড়ে হয়েছে ৫.৩ মিলিয়ন। গোয়া বিচে বালিরাশি মাঝে বালি খেলায় ব্যস্ত তিনি। সমুদ্রের ধারে গোলাপি লবিকিনিতে ছবি পোস্ট করেছেন তিনি। এই হট ছবিতে বক্ষযুগল উন্মুক্ত বেশ। আর খোলা চুলে সমুদ্রের জলে খেলতে বেশ ব্যস্ত নায়িকা ক্যাপশনে লিখলেন,”ভিটামিন সি” অর্থাৎ সমুদ্রে অভিনেত্রীর ভিটামিন আছে। আর অভিনেত্রীর সেই সব হট লুকের ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। তার পোস্ট ঘিরে প্রচুর লাইক ও কমেন্ট করেছে নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media