whatsapp channel

Urfi Javed: উঁকি দিচ্ছে ফর্সা শরীর, লাল রঙের হৃদয় দিয়ে গোপনাঙ্গ ঢাকলেন উরফি জাভেদ

উরফি জাভেদ (Urfi Javed) নেটদুনিয়ার পারদ চড়াতে পছন্দ করেন। তবে একসময় ফ্যাশন ডিজাইনারদের অবজ্ঞার ফলেই তিনি নিজের পোশাক নিজে ডিজাইন করা শুরু করেছিলেন। যদিও উরফির অধিকাংশ পোশাক অদ্ভুতদর্শন হয়, কিন্তু…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed) নেটদুনিয়ার পারদ চড়াতে পছন্দ করেন। তবে একসময় ফ্যাশন ডিজাইনারদের অবজ্ঞার ফলেই তিনি নিজের পোশাক নিজে ডিজাইন করা শুরু করেছিলেন। যদিও উরফির অধিকাংশ পোশাক অদ্ভুতদর্শন হয়, কিন্তু পোশাকই তাঁকে এনে দিয়েছে খ্যাতি। ফলে উরফি গতবার গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যানের তালিকায় বলিউডের তাবড় নায়িকাদের হারিয়ে শীর্ষে ছিলেন। সম্প্রতি আবারও খোলামেলা পোশাকে ধরা দিলেন উরফি।

Advertisements

মুম্বইয়ে এদিন একটি বিপণির উদ্বোধনে পৌঁছে গিয়েছিলেন উরফি। তাঁর পরনে ছিল অফ হোয়াইট রঙের বডিকন ড্রেস। কিন্তু উর্ধ্বাঙ্গে কোনো কাপড় ছিল না। বরং উরফি তাঁর দুই স্তন আবৃত করেছিলেন দুটি লাল রঙের সিকুইনড হার্ট দিয়ে। মাথা আবৃত করেছিলেন লাল রঙের ওড়নায়। এছাড়াও হাতে পেঁচিয়ে রেখেছিলেন আরও একটি লাল ওড়না। পায়ে ছিল সাদা রঙের ওয়েজেস। উজ্জ্বল মেকআপ করেছিলেন উরফি। গ্লসি লিপস্টিকে রাঙিয়েছিলেন ঠোঁট। পাপারাৎজিদের তিনি মজা করে বলেন, একে অপরের সাথে মারপিট না করে তাঁকে ভালোবাসতে। পাপারাৎজিদের একাংশ উরফিকে ‘আই লাভ ইউ’ বলেন। উরফির খোলামেলা পোশাক দেখে তাঁর ভিডিওর কমেন্ট সেকশন অবশ্যই ভরে গিয়েছে সমালোচনায়।

Advertisements

উরফি একসময় হিন্দি ধারাবাহিকে অভিনয় করলেও বর্তমানে টেলিভিশন থেকে দূরে রয়েছেন তিনি। তবে কয়েকটি রিয়েলিটি শোয়ে অংশগ্রহণ করেছেন উরফি। পাশাপাশি কাজ করছেন একাধিক মিউজিক ভিডিওয়। এছাড়াও ব্র্যান্ড এনডোর্সমেন্টের সাথেও যুক্ত রয়েছেন তিনি। কিছুদিন আগে ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার পেজে দেখা গিয়েছে তাঁকে।

Advertisements

কাজ করেছেন আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla),আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-র সাথেও। আগামী দিনে নারীকেন্দ্রিক ওয়েব সিরিজে অভিনয় করতে চান বলে জানিয়েছেন উরফি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements