Advertisements

সোনা-রূপার পিতৃপরিচয় জানতে পারল সূর্য, ধামাকা পর্ব নিয়ে হাজির ‘অনুরাগের ছোঁয়া’

Avatar

Nilanjana Pande

Follow

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ বর্তমানে টিআরপি চার্টে দ্বিতীয় স্থান অধিকার করেছে। লাগাতার বেঙ্গল টপার থাকা এই ধারাবাহিকের টিআরপি নিম্নমুখী হওয়ার কারণ হিসাবে অনেকেই দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) ও স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)-এর সমস্যাকে দায়ী করছেন। দিব্যজ্যোতি ও স্বস্তিকা তাঁদের সমস্যার কথা মেনে নিয়েছেন। অপরদিকে ‘অনুরাগের ছোঁয়া’-য় এসেছে টানটান মোড়। স্টার জলসার ভার্চুয়াল পেজ থেকে ভাইরাল হওয়া প্রোমোয় দেখা যাচ্ছে, সোনা-রূপার ডিএনএ রিপোর্ট এসে পৌঁছায় সূর্যের কাছে।

সে জানতে পারে, সোনা-রূপা তারই মেয়ে। হাসপাতালের বিছানায় শুয়ে থাকা দীপার কাছে ছুটে আসে সূর্য। সে বলে, সোনা-রূপার পিতৃপরিচয় জানতে পেরেছে সে। দীপাকে অপমান করার জন্য সূর্য তার কাছে ক্ষমা চায়। কিন্তু দীপা কি সত্যিই ক্ষমা করতে পারবে সূর্যকে? উত্তর থাকবে ‘অনুরাগের ছোঁয়া’-র আগামী পর্বগুলিতে। তবে দর্শকদের একাংশের চোখে ক্রমশ ফিকে হয়ে আসছে সূর্য ওরফে দিব্যজ্যোতি এবং দীপা ওরফে স্বস্তিকার অনস্ক্রিন রসায়ন। কারণ তাঁদের সমস্যার গুঞ্জনে সরগরম স্টুডিওপাড়া। অনেকের মতে, জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’-এর মেকআপ রুম থেকে নায়ক-নায়িকার ঝামেলার কথা ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে পড়ার ফলে এই ধারাবাহিকও হারিয়েছিল বেঙ্গল টপারের স্থান। একই সাথে টিআরপি হয়েছিল নিম্নমুখী।

একই ঘটনা ঘটেছে ‘অনুরাগের ছোঁয়া’-র ক্ষেত্রেও। নায়ক-নায়িকার ঝামেলার কথা ছড়িয়ে পড়তেই এই ধারাবাহিকও হারিয়েছে বেঙ্গল টপারের স্থান। তবে দিব্যজ্যোতির জন্মদিনে স্বস্তিকা তাঁকে শুভেচ্ছা জানালে অনেকেই মনে করেছিলেন, মিটে গিয়েছে নায়ক-নায়িকার অশান্তি। তবে কার্যতঃ তা ঘটেনি। কিন্তু দিব্যজ্যোতির মতে, বন্ধুদের মধ্যে ঝামেলা হলেও পরে তা মিটে যায়। একই মত প্রকাশ করেছেন স্বস্তিকাও।

সাম্প্রতিক কালে পশ্চিমবঙ্গ সরকার আয়োজিত ‘টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস 2023’-এ সেরা জুটির পুরস্কার পাওয়ার পর একসাথে ক্যামেরাবন্দিও হয়েছেন দিব্যজ্যোতি এবং স্বস্তিকা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow