whatsapp channel

বিয়ের খবরের মধ্যেই অঙ্কুশ-ঐন্দ্রিলার জীবনে নতুন অতিথি, সাক্ষী থাকলেন বন্ধু বিক্রম

অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও ঐন্দ্রিলা (Oindrila)-র বিয়ের অনুষ্ঠানের জন্য অনুরাগীদের একাংশ অনেকদিন ধরেই অপেক্ষা করছেন। কিন্তু এর মধ্যেই তাঁদের জীবনে এল এক নতুন অতিথি। তার সাক্ষী ছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলার বন্ধু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও ঐন্দ্রিলা (Oindrila)-র বিয়ের অনুষ্ঠানের জন্য অনুরাগীদের একাংশ অনেকদিন ধরেই অপেক্ষা করছেন। কিন্তু এর মধ্যেই তাঁদের জীবনে এল এক নতুন অতিথি। তার সাক্ষী ছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলার বন্ধু বিক্রম (Bikram chatterjee)-ও।

Advertisements

সম্প্রতি বিএমডব্লিউ কোম্পানির নতুন মডেলের ফ্লাইহুইল গাড়ি কিনলেন অঙ্কুশ। সঙ্গে ছিলেন ঐন্দ্রিলা , বিক্রম ও তাঁদের পরিবারের সদস্যরাও। অঙ্কুশের হাতে একটি ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে তুলে দেওয়া হল গাড়ির চাবি। সবাই মিলে একসঙ্গে ছবি তুললেন গাড়ির পাশে দাঁড়িয়ে। ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, অবশেষে সুন্দরী তাঁদের বাড়িতে এলেন। এছাড়াও শুভাকাঙ্খীদের উদ্দেশ্যে তিনি বলেছেন, তিনি খুব তাড়াতাড়ি বিয়ে করতে চলেছেন।

Advertisements

গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee), সুজয়প্রসাদ (Sujoyprasad)-রা অঙ্কুশকে কনগ্র‍্যাচুলেট করেছেন। তৃণা সাহা (Trina saha) তো অঙ্কুশকে রীতিমতো পার্টি দিতে বলেছেন। নেটিজেনদের অনেকেই অঙ্কুশকে শুভেচ্ছা জানালেও তাঁদের একাংশ অঙ্কুশকে কটাক্ষ করে লিখেছেন, ‘ডান্স বাংলা ডান্স’ থেকে এতটা রোজগার হচ্ছে যে তিনি বিএমডব্লিউ কিনে ফেললেন! অনেকে বলছেন, সেকেন্ডহ‍্যান্ড গাড়ি না কিনে ফার্স্ট হ্যান্ড গাড়ি কিনে দেখান অঙ্কুশ। অনেকে বলছেন, অঙ্কুশকে ছেড়ে বিক্রমের পাশে দাঁড়িয়েছেন ঐন্দ্রিলা। কিন্তু অঙ্কুশ এই ধরনের ট্রোলের বিরুদ্ধে কোনো প্রতিক্রিয়া জানাননি অঙ্কুশ।

Advertisements

সম্প্রতি বাবা যাদব (Baba yadav)-এর পরিচালনায় একটি ফিল্মের শুটিং শুরু করেছেন অঙ্কুশ। তাঁর বিপরীতে নায়িকা শুভশ্রী (Subhasree Ganguly)। 2019 সালের শেষের দিকে এই ফিল্মটির শুটিং শুরু হলেও করোনা অতিমারীর কারণে তা স্থগিত হয়ে যায়। এরপর শুভশ্রীর মাতৃত্বকালীন সময়ের জন্য শুটিং আর এগোয়নি। সম্প্রতি আবারও শুরু হয়েছে শুটিং। এই ফিল্মটির প্রযোজনা করছে সুরিন্দর ফিল্মস। এছাড়াও জি বাংলায় সম্প্রচারিত ‘ডান্স বাংলা ডান্স’-এ সঞ্চালনা করছেন অঙ্কুশ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

whatsapp logo
Advertisements
Avatar