ক্লিন সেভ উরু, খোলা ক্লিভেজে ট্যাটু দেখিয়ে কটাক্ষের শিকার সাংসদ-অভিনেত্রী নুসরত

সাংসদ-অভিনেত্রী এখন চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। কখনো তিনি তাঁর দাম্পত্য অসুখ নিয়ে খবরের শিরোনামে উঠছেন তো কখনো যশের সঙ্গে পরকীয়া নিয়ে পেজ থ্রি-র পাতায় উঁকি দিয়েছেন। ২০২১ শুরু হতেই অভিনেত্রী নুসরতের…

HoopHaap Digital Media

সাংসদ-অভিনেত্রী এখন চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। কখনো তিনি তাঁর দাম্পত্য অসুখ নিয়ে খবরের শিরোনামে উঠছেন তো কখনো যশের সঙ্গে পরকীয়া নিয়ে পেজ থ্রি-র পাতায় উঁকি দিয়েছেন। ২০২১ শুরু হতেই অভিনেত্রী নুসরতের ব্যক্তিগত জীবনে এসেছে ধূলিঝড়, যেই ঝড় মাথায় নিয়েই রাজস্থান পাড়ি দিয়েছিলেন অভিনেত্রী একা। নিন্দুকেরা অবশ্য কিছু প্রমাণ দেখে অনুমান করেছেন রাজস্থানে নুসরত একা ছিলেন না, সঙ্গী হিসেবে ছিলেন যশ দাশগুপ্তও।

নুসরতের দাম্পত্য অসুখ নিয়ে যখন গুঞ্জন চলছে টলিপাড়ায়, ঠিক তখনই নিজেই সেই আগুনে ঘি ঢাললেন। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী, যেখানে তাঁর দীর্ঘ উরু অনাবৃত। এই ঠাণ্ডায় তাঁর গায়ে নেই কোন শীতবস্ত্র, উন্মুক্ত ক্লিভেজ, টপের উপর থেকে উঁকি দিচ্ছে বুকের ট্যাটু। সাংসদের এমন ছবি দেখে ফের কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। একজন সাংসদ হয়েও কীভাবে এমন অশ্লীল ছবি ব্যক্তিগতভাবে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন তা নিয়ে উঠেছে প্রশ্ন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

নতুন ফটোশ্যুটে দেখা যাচ্ছে ইয়লো অকার শর্ট ড্রেস পরে সোফায় বসে নুসরত। তাঁর ডান হাতে মোবাইল, আর বাঁ হাতে সাদা স্টাইলিশ চশমা। সাংসদ-অভিনেত্রী এই ছবি পোস্ট করে ক্যাপশানে লিখেছেন, “চিন্তার জন্য খাদ্য: এই জিনিসগুলি নিয়ে কাজ করা থেকে মানুষজন আমায় বিরত রাখতে পারেন না…আমার খুশি।” এদিকে বেশীরভাগ নেটিজেন এটাই বলছেন যে “সাংসদ-অভিনেত্রী প্যান্ট পড়েননি”। কেউ কেউ বলেছেন “গরীবের জ্যাকলিন”, কেউ বলেছেন অপুষ্টিতে ভুগছেন। কেউ বলেছেন, “মিয়া খলিফার চশমা এখন নুসরাতের কাছে”। এখানেই শেষ নয়, কেউ লিখেছেন, “যত ইলেকশন কাছে আসছে, আপনার জামাকাপড় তত বেশি খুলে যাচ্ছে”। এরকম নানান সাংঘাতিক কমেন্টে ভরে উঠেছে সাংসদ-অভিনেত্রী নুসরতের ফেসবুকের পেজ।

এই পোস্টের ঠিক আগেই আরেকটি পোস্ট করেছেন সাংসদ-অভিনেত্রী। বসিরহাট হাসপাতালে সেবামূলক কাজের জন্য গিয়েছিলেন তিনি। সেই ছবি পোস্ট করার পরেই এমন সাহসী ছবি পোস্ট করেন অভিনেত্রী। নেটিজেনদের মধ্যে অনেকের ধারণা কম বয়সী ছেলেদের বিভ্রান্ত করার প্ল্যান করছেন অভিনেত্রী।

Leave a Comment