Bengali SerialHoop Plus

‘মিঠাই’-এর পর শেষ হতে চলেছে জি বাংলার আরেক জনপ্রিয় ধারাবাহিক

মে মাস জুড়ে চলেছে আইপিএলের মরসুম। স্টুডিওপাড়া সূত্রে শোনা গিয়েছিল, আইপিএলের মরসুম শেষ হলেই টেলিভিশনের আবহাওয়ার পরিবর্তন ঘটতে চলেছে। স্টার জলসা ও জি বাংলায় আসতে চলেছে চমকপ্রদ পরিবর্তন। কারণ এই দুটি প্রতিদ্বন্দ্বী চ্যানেল। স্টার জলসার ধারাবাহিক ‘গোধুলি আলাপ’ অফ এয়ার হয়ে যাচ্ছে আগামী 4 ঠা জুন। বড় রকমের রদবদল ঘটেছে ওই চ্যানেলের বাকি ধারাবাহিকগুলির সম্প্রচার সময়ে। অপরদিকে আগামী জুন মাসেই যাত্রাপথে ইতি টানতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। মিঠাই-ভক্তদের এমনিতেই মন খারাপ। তাতে আরও ইন্ধন যোগাল জি বাংলার আরও একটি ধারাবাহিক অফ এয়ার হয়ে যাওয়ার খবর।

আগামী জুন মাসেই অফ এয়ার হতে চলেছে ‘সোহাগ জল’। ‘মিঠাই’ শেষ হওয়ার এক সপ্তাহের মধ্যেই অফ এয়ার হয়ে যাবে ‘সোহাগ জল’-ও। 2021 সালে শুরু হয়েছিল ‘মিঠাই’। চিত্রনাট্যের নিয়ম মেনেই তা অফ এয়ার হতে চলেছে। কিন্তু ‘সোহাগ জল’ শুরু হয়েছিল 2022 সালের নভেম্বর মাসে। শুরুর দিন থেকেই বারবার সমালোচিত হয়েছে এই ধারাবাহিক। টিআরপি চার্টেও ‘সোহাগ জল’-এর অবস্থা তথৈবচ। ‘সোহাগ জল’-এর প্রোমো দর্শকদের পছন্দ হলেও রাত নটা থেকে রাত দশটার প্রাইম স্লটে প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসার সাথে এঁটে উঠতে পারছে না এই ধারাবাহিক। ফলে চ্যানেলের তরফে ‘সোহাগ জল’ অফ এয়ার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) ও হানি বাফনা (Honey Bafna)। অপরদিকে 31 শে মে শেষবারের মতো ‘মিঠাই’-এর শুটিং হবে। চ্যানেলের তরফে শেষ সম্প্রচারের তারিখ ঘোষণা না হলেও শোনা যাচ্ছে, আগামী 11 ই জুন জি বাংলায় শেষবারের মতো সম্প্রচারিত হবে ‘মিঠাই’। পরবর্তীকালে সন্ধ্যা ছ’টার স্লটে জি বাংলায় সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘ফুলকি’। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিষেক বসু (Abhishek Basu) ও দিব্যানি মন্ডল (Divyani Mondal)।

তবে ‘সোহাগ জল’-এর পাশাপাশি নতুন ধারাবাহিক ‘মুকুট’-এর পরিস্থিতি শোচনীয়। শ্রাবণী ভুঁইয়া (Srabani Bhuiyan) অভিনীত ‘মুকুট’ আপাতত স্লটহারা। টিআরপি চার্টে ভালো ফল করতে না পারার ফলে রাত সাড়ে ন’টার পরিবর্তে আধঘন্টা এগিয়ে রাত দশটার স্লটে দেওয়া হয়েছে এই ধারাবাহিককে।

whatsapp logo