Bengali SerialHoop Plus

Rob Dey: গোপনে চলছে মন দেওয়া-নেওয়া! রব-অরুণিমার হাটে হাঁড়ি ভাঙলো রচনার মঞ্চে

জি বাংলার ধারাবাহিক ‘মন দিতে চাই’-এর টিআরপি মোটেও মন কাড়ার মতো নয়। তবে এই ধারাবাহিকের সেটে চলছে রীতিমত মন দেওয়া-নেওয়া। কখনও ধারাবাহিকের নায়ক ঋত্বিক মুখোপাধ্যায় (Writwick Mukherjee)-র অফস্ক্রিন প্রেম কাহিনীর কথা সামনে আসছে তো কখনও শোনা যাচ্ছে, ধারাবাহিকের নায়িকা অরুণিমা (Arunima Halder) ও তাঁর অনস্ক্রিন জামাইবাবু রব দে (Rob Dey)- র সম্পর্কের বিশেষ রসায়ন। রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) বোধ হয় হাটে হাঁড়ি ভাঙতে চেয়েছিলেন। ফলে পোডিয়ামে দুই যুগলকে গুঞ্জন অনুযায়ী দাঁড় করানো হয়েছিল। একটি পোডিয়ামে ছিলেন ঋত্বিক ও তাঁর চর্চিত বিশেষ বান্ধবী শ্রীতমা (Shritama)। অপর একটি পোডিয়ামে ছিলেন অরুণিমা ও রব। জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’-এ তো বোধ হয় মঞ্চ জুড়ে শুধুই উড়েছে প্রজাপতি।

এদিন ‘দিদি নং ওয়ান’-এ তোলা রবের সাথে তাঁর ছবি ও একটি পুরানো আড্ডার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অরুণিমা। তাতে দেখা যাচ্ছে, তিনি ও রব শুটিংয়ের ফাঁকে মিনারেল ওয়াটার ও এনার্জি ড্রিঙ্ক নিয়ে আড্ডা দিতে ব্যস্ত। ছবি দুটি শেয়ার করে একটি মজাদার ক্যাপশন লিখেছেন অরুণিমা। তিনি লিখেছেন, 2022 থেকে এনার্জি ড্রিঙ্ক খেয়ে, রাস্তায় বসে, ফন্দি কষে রব কি পারলেন ‘দিদি নং ওয়ান’ হতে! পাশাপাশি অরুণিমার অনুরোধ, এই প্রশ্নের উত্তর পেতে হলে দর্শকদের চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

তবে এদিন রচনাকে রব বলেছেন, মা-বাবার পর তাঁকে সবচেয়ে বেশি ভালো বোঝেন অরুণিমা। তিনিই রবের সবচেয়ে কাছের মানুষ। এর আগেও রব বলেছিলেন, তাঁর লাভ লাইফ সর্টেড। অরুণিমার সাথে বেড়াতে যাওয়ার প্রসঙ্গে তাঁর মত ছিল, নায়িকা ও তিনি আলাদা ভাবে বন্ধুদের সাথে বেড়াতে গিয়েছিলেন।

এখনও অবধি অরুণিমার সাথে তাঁর সম্পর্ককে জনসমক্ষে বন্ধুত্বের সম্পর্ক বলেই উল্লেখ করছেন রব।

 

View this post on Instagram

 

A post shared by Arunima (@_arunimah_)