whatsapp channel

Yuvaan: দুহাতে আম নিয়ে মাখামাখি! মরসুমের প্রথম আম খেতে শিখছে রাজ-শুভশ্রী পুত্র ইউভান

বাংলা চলচ্চিত্র জগতে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শুভশ্রী গাঙ্গুলী। বিশেষ করে রাজ চক্রবর্তীর সাথে বিয়ের পরে যখন সে তার ছোট পুত্রকে জন্ম দিয়েছে তখন থেকেই তিনি অনেক বেশি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাংলা চলচ্চিত্র জগতে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শুভশ্রী গাঙ্গুলী। বিশেষ করে রাজ চক্রবর্তীর সাথে বিয়ের পরে যখন সে তার ছোট পুত্রকে জন্ম দিয়েছে তখন থেকেই তিনি অনেক বেশি লাইমলাইটে আসতে শুরু করেছেন। পুত্রের সঙ্গে নানান রকম খুনসুটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি আরো বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন। নায়িকা হওয়ার পাশাপাশি তিনি যে ভালো মা হতে পেরেছেন এটাও প্রমাণ দেখা দিচ্ছে। ক্যারিয়ারের শুরুটা করেছিলেন মডেলিং দিয়ে। তারপর একটার পর একটা হিট সিনেমায় অভিনয় করেছেন। চ্যালেঞ্জ, পরান যায় জ্বলিয়ারে, রোমিও, খোকাবাবু, খোকা ৪২০, বস, গেম, আমি শুধু চেয়েছি তোমায়, অভিমান, চালবাজ, পরিণীতা একটার পর একটা সিনেমায় অসাধারণ অভিনয় উপহার দিয়ে গেছেন শুভশ্রী।

Advertisements

জনপ্রিয় একটি টেলিভিশন অনুষ্ঠানে তিনি সেরার সেরা মুকুট অধিকার করেছিলেন। তারপর থেকেই তার কেরিয়ার শুরু হতে থাকে। ২০১৬ সালে অভিমান সিনেমা করা কালে রাজ চক্রবর্তীর সঙ্গে তার একটা সম্পর্ক তৈরি হয় এবং এই ভালোবাসার সম্পর্ক গিয়ে গড়ায় বিবাহতে। ২০১৮ সালের ১১মে কলকাতার বাওয়ালি রাজবাড়িতে বিবাহ সুসম্পন্ন করেন। বিবাহের দু’বছর পরে ২০২০ সালের ১২ই সেপ্টেম্বর ফুটফুটে একটি পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী। তারপর সিনেমার জন্য লাইমলাইটে আসতে দেখা যায়নি কিন্তু সোশ্যাল মিডিয়ায় তার ছোট্ট ছেলের সঙ্গে নানান রকমের ভিডিও করে তিনি তার মাতৃত্বকে প্রমাণ করেছেন।

Advertisements

আমের মরসুম আসতে না আসতেই তার ছেলে আস্তে আস্তে আম খেতে শুরু করেছে, আম মুখে নিয়ে মুখ একেবারে আমে মাখামাখি হয়েছে এমন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শুভশ্রী। ছেলে সব সময় কি করছে না করছে তার দুষ্টুমি তাঁর আনন্দের নানান রকমের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন রাজ-শুভশ্রী দুজনেই। মা-বাবার একেবারে চোখের মণি হয়েছে ছোট ইউভান। তবে শুধু মা-বাবা নয়, নেটিজেনদেরও ভীষণ পছন্দের ফুটফুটে বাচ্চাদের মধ্যে জায়গা করে নিয়েছে ছোট্ট ইউভান।

Advertisements

Advertisements

অভিনেত্রীরা অভিনয়ের পাশাপাশি যে ভালো মা হতে পারে তা বুঝিয়ে দিয়েছে শুভশ্রীর অভিনয়ের জন্য কখনও রোগা হওয়া আবার প্রেগনেন্সির পরে তার ভারি চেহারা নিয়ে এতোটুকু বিব্রত নয় শুভশ্রী, বরঞ্চ এমন সুন্দর সন্তান পাওয়ার জন্য তিনি সমস্ত রকম স্যাক্রিফাইস করতে রাজি আছেন এমনটাই তার কথাবার্তায় বোঝা যাচ্ছে। অভিনয়ের পাশাপাশি মাদারহুডটাকেও যে তিনি সাংঘাতিকভাবে এনজয় করছেন তার শুভশ্রীর কথাবার্তাতেই বোঝা যায়।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media