whatsapp channel

হলুদ পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী

কলকাতার ফ্যাশন দুনিয়ায় পা দেন প্রথমে এই মিষ্টি মেয়ে। নিজের পরিশ্রমে মডেলদের তালিকায় প্রথম সারিতে নিজের নাম লেখান।তারপর টলি পাড়াতে নাম লেখান এই মেয়ে। ইনি আর কেউ না রুপসী দর্শনা…

Avatar

HoopHaap Digital Media

কলকাতার ফ্যাশন দুনিয়ায় পা দেন প্রথমে এই মিষ্টি মেয়ে। নিজের পরিশ্রমে মডেলদের তালিকায় প্রথম সারিতে নিজের নাম লেখান।তারপর টলি পাড়াতে নাম লেখান এই মেয়ে। ইনি আর কেউ না রুপসী দর্শনা বণিক। দর্শনার মিষ্টি হাসি আর চোখের চাউনিতে হাজার পুরুষ ঘায়েল। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড তো কাঁপাচ্ছেন দর্শনা বণিক এবার দক্ষিণী সিনেমাতেও প্রবেশ করে নিয়েছেন। এই নায়কা নিজের সোস্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। তাই সুন্দরীর ভক্তের সংখ্যা অগুণীতক। সেমি ন্যুড হোক কিংবা স্ট্রিট ফোটোগ্রাফি নাকি শাড়ি হোক সবতেই তিনি দশে দশ। তিনি দিন দিন উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা।

এই নায়িকা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে প্রায়শই নানান ফটো,ভিডিয়ো শেয়ার করেন। আগে টিকটক ভিডিয়োর জন্য বেশ জনপ্রিয় ছিলেম অভিনেত্রী। কিন্তু এখন টিকটকের অবকাশ নেই, তাই ইন্সটাগ্রামের রিল ভিডিয়োতে নিজেকে সন্তুষ্ট আছেন। সম্প্রতি উন্মুক্ত ক্লিভেজের বিকিনি টপে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নজর কেড়েছেন দর্শনা ।ছবি প্রকাশ্যেই আসতেই নেটদুনিয়ায় রিতীমতো আগুন জ্বলে উঠেছে। অভিনেত্রীর লাস্যময়ী ভঙ্গিমায় হার মানবে বহু বলিউড অভিনেত্রী।

সম্প্রতি দর্শনার নতুন পুজোর মিউজিক ভিডিয়ো মুক্তি পায় ইউটিউবে। মিউজিক ভিডিয়োর নাম ‘মাঝে মাঝে তবো দেখা পাই’। রবীন্দ্রনাথ ঠাকুরের এই গানই রূপান্তরিত হয়েছে মিউজিক ভিডিয়োতে। সেই গানে অভিনয় করেছেন দর্শনা এবং অর্জুন চক্রবর্তী। এই গানটি ২০২০-র বাংলার পুজোর প্রেমের গানের মধ্যে রীতিমত ভাইরাল হয়েছে। সেই গানটি এবার কন্ঠ দিয়েছেন অরিন্দম চট্টোপাধ্যায়। মিউজিক ভিডিয়োতে রোম্যান্সে মজলেন দর্শনা এবং অর্জুন। কেবল রোম্যান্সই নয়, ছিল বেদনা, বিচ্ছেদ,মৃত্যুর পর ফের মিল হয়ে যাওয়া। পুজোর আগেই প্রেমালাপের ভিন্ন আমেজ শেখালেন নায়িকা।

শীত শুরু হয়ে গিয়েছে। আর শীত মানেই প্রেম প্রেম ভাব৷ তাই তো দর্শনা এর ব্যতিক্রম নয়। তাই তো এই শীতে হলুদ রঙের ফিনফিনে সরু স্ট্রাইপের লং ফ্রকে দুষ্টু মিষ্টি ভিডিও শেয়ার করলেন। একনজরে দেখে নেওয়া যাক। অভিনেত্রী একটি কাকাতুয়ার সামনে কেয়ার না করদা গানে নাচলেন। কিন্তু প্রশ্ন হল কার প্রতি তার এত অভিযোগ, কে-ই বা পাত্তা দিচ্ছেন না এই মেয়েকে। তবে কি মনের মানুষের জন্য দর্শনা এই ভিডিও করলেন নাকি  নিছকই টাইম পাস। অবশ্য তা নির্দিষ্ট সময়ে জানা যাবে। অবশ্য এই ড্রেসে বেশ হট লাগছিলেন অভিনেত্রী। এই ভিডিও পোস্ট করে দর্শকদের  রাতের ঘুম কেড়েছেন অভিনেত্রী। নিমেষে লাইক আর কমেন্টস এ ভরে গিয়েছে। মুহূর্তে ভাইরাল এই রিল ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media