whatsapp channel

গান ভালো না লাগলেও প্রশংসা করতে হয়েছে, ‘ইন্ডিয়ান আইডল’ প্রসঙ্গে বিস্ফোরক অমিত কুমার

কয়েকদিন আগেই জি বাংলা সারেগামাপার মঞ্চে বিচারকদের সিদ্ধান্তে একেবারেই রাজি ছিলেন না সাধারন মানুষ। সোশ্যাল মিডিয়া জুড়ে এই নিয়ে তোলপাড় হয়ে গেছে। আবারো সোশ্যাল মিডিয়া জুড়ে আরেকটি বিখ্যাত রিয়েলিটি-শো কে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কয়েকদিন আগেই জি বাংলা সারেগামাপার মঞ্চে বিচারকদের সিদ্ধান্তে একেবারেই রাজি ছিলেন না সাধারন মানুষ। সোশ্যাল মিডিয়া জুড়ে এই নিয়ে তোলপাড় হয়ে গেছে। আবারো সোশ্যাল মিডিয়া জুড়ে আরেকটি বিখ্যাত রিয়েলিটি-শো কে নিয়ে বিতর্ক দেখা গেল। রিয়েলিটি শো এর মধ্যে যা যা দেখায় তার মধ্যে ঠিক কতটা সত্যতা আছে? এই নিয়ে প্রত্যেকের মনের মধ্যেই একটা প্রশ্ন চলতে থাকে তবে এবারে বিস্ফোরক মন্তব্য করলেন কিশোরকুমার পুত্র অমিত কুমার।

Advertisements

গত সপ্তাহের সনি টিভিতে অনুষ্ঠিত ইন্ডিয়ান আইডল 12 এর প্রতিযোগীরা দুদিন ধরে কিশোরকুমারের প্রায় ১০০ টি গান গাইবেন এরকম ঠিক করেছিলেন। সেই রকম ভাবেই তারা চলছিলেন। সুন্দর সুন্দর গান পরিবেশন করেছিলেন এবং স্পেশাল গেস্ট হিসেবে আনা হয়েছে কিশোর পুত্র অমিত কুমারকে। তবে এই দিনের এপিসোড টি দেখে প্রত্যেকে খুব অবাক হয়েছেন, যে এতো খারাপ এপিসোড ইন্ডিয়ান আইডলের আর কখনো হয়নি, অনেকেই মন্তব্য করেছেন।

Advertisements

নেটিজেনদের বক্তব্যের সঙ্গে একমত হয়েছেন অমিত কুমার স্বয়ং। অনেকেই বলেছেন এখানকার প্রতিযোগীরা এবং বিচারকরা অর্থাৎ নেহা কাক্কর, হিমেশ রেশমিয়া এবং আনু মালিক পুরো দিনের অনুষ্ঠানটিকে একেবারে নষ্ট করে দিয়েছেন। অমিত কুমার জানিয়েছিলেন, যে এই গানগুলি তারও একেবারেই ভাল লাগছিল না। তিনি চেয়েছিলেন মাঝপথে অনুষ্ঠানটিকে থামিয়ে দিতে। কিন্তু ভিডিও অন্য কথা বলছে। ভিডিওটিতে অমিত কুমারকে বেশ প্রশংসা করতে দেখা গেছে। তবে অমিতের যখন ভালো লাগেনি তাহলে তিনি প্রশংসা করছেন কেন, এ বিষয়ে তিনি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে বলেন যে, তিনি পয়সার জন্য গিয়েছিলেন, সেখানে তার ব্যক্তিগত ভাবে অনুষ্ঠানটি একেবারেই ভাল লাগেনি।

Advertisements

এমনকি তিনি আরও জানান যে, তাকে সকলের প্রশংসা করতে বলা হয়েছিল। তাই তিনি এমনটা বলেছেন। তিনি যত টাকা চেয়েছিলেন ওরা তত টাকাই দিতে রাজি হয়েছিল। তাই তিনি গিয়েছিলেন এমনটাই বক্তব্য কিশোর পুত্র অমিতের। তবে এত কিছু ঘটে যাওয়ার পরও প্রতিযোগী, বিচারকদের বিরুদ্ধে অমিতের কোনো রকম কোনো বক্তব্য নেই। তবে তিনি একটা কথা জানিয়েছেন, পরবর্তীকালে যেন কিশোর কুমার কে শ্রদ্ধা জানিয়ে কিছু করার হলে তা একটু অন্যরকম ভালো করে ভাবা হয়।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media