whatsapp channel

বড়দিনের আগেই ছেলের সঙ্গে একি করলেন অভিনেত্রী শিল্পা শেট্টি! তুমুল ভাইরাল ভিডিও

'বাজিগর' এর শিল্পা আর আজকের শিল্পার মধ্যে বিস্তর ফারাক। তখন সোশ্যাল মিডিয়ার জামানা না থাকায় স্টার হয়েই থেকেছিলেন অভিনেতা অভিনেত্রীরা। এখন পৃথিবী হাতের মুঠোয়। অভিনেত্রীরাও তারাখসার মতো আমাদের মুঠোয় চলে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘বাজিগর’ এর শিল্পা আর আজকের শিল্পার মধ্যে বিস্তর ফারাক। তখন সোশ্যাল মিডিয়ার জামানা না থাকায় স্টার হয়েই থেকেছিলেন অভিনেতা অভিনেত্রীরা। এখন পৃথিবী হাতের মুঠোয়। অভিনেত্রীরাও তারাখসার মতো আমাদের মুঠোয় চলে এসেছে। যাইহোক আমরা কথা বলছিলাম অভিনেত্রী শিল্পাকে নিয়ে। বয়স তাঁর ৪৫ এর দোরগোড়ায়, কিন্তু এতটুকু আঁচ আসতে দেননি তাঁর রূপে ও স্বভাবে। এখনো এতটাই তন্বী ও চঞ্চল যা এক বারো তেরো বছরের কিশোরীকেও হার মানাবে।

Advertisements

Advertisements

সম্প্রতি শিল্পা মজেছেন ক্রিসমাসের আমেজে। বাড়িতেই এনেছেন ক্রিসমাস ট্রি। তাতে লাইটস, ক্যান্ডি দিয়ে সাজিয়েছেন। ছেলের সঙ্গে পোজ পর্যন্ত দিয়েছেন তিনি। কখনো নিজেই ক্যান্ডি গাছ থেকে খুলে খাচ্ছেন তো কখনো ছেলে ভিভানও মায়ের সঙ্গে মজা করতে করতে ক্যান্ডি খুলে খাচ্ছে। তবে এই সবের মধ্যে ছোট্ট মেয়েকে দেখা যায়নি। ২০২০ তেই সারগেসির মধ্যে দিয়ে একটি কন্যা সন্তানের মা হয়েছেন শিল্পা। ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় সামিশার। যদিও সেই মেয়ের সরাসরি কোন ছবি কুন্দ্রা ফ্যামিলির কেউ সামনে আনেননি।

Advertisements

Advertisements

এদিকে অতিমারির মধ্যেই দুর্দান্ত অন্দরসজ্জা নিয়ে নতুন রেস্তরাঁ খুলে তাক লাগিয়ে দিলেন শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা। মুম্বইয়ের ওরলিতে খুলেছেন এই রেস্তোরাঁ। রেস্তোরাঁর নাম রাখা হয়েছে ‘ব্যাস্টিয়ান’। বড়দিনের আগে শুধু রেস্তোরাঁই নয়, হাজির হয়েছেন তাঁর নতুন জামাকাপড়ের ব্র্যান্ড নিয়েও। নিজের নামের আদ্যক্ষর মিলিয়ে ব্র্যান্ডের নাম রেখেছেন ‘ড্রিম এস এস’। এছাড়াও রাজ কুন্দ্রার সঙ্গে তিনিও আইপিএল দল ‘রাজস্থান রয়্যালস’-এর অংশীদার। তাই সব মিলিয়ে শিল্পা এই করোনা কালেও মেতেছেন ছেলের সঙ্গে ক্রিসমাস উৎসবে। দেখুন অনুষ্ঠানের প্রথম ঝলক।

whatsapp logo
Advertisements
Avatar