Hoop PlusTollywood

Sandipta Sen: ফিশফ্রাই থেকে পোলাও-মাটনে রসনা তৃপ্তি, বিয়েতে অতিথিদের কী খাওয়ালেন সন্দীপ্তা-সৌম্য?

টলিপাড়ার অন্যতম হেভিওয়েট বিয়ের অনুষ্ঠান ছিল গত ৭ নভেম্বর। এদিন বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। এক নামী OTT প্ল্যাটফর্মের কার্যকর্তা সৌম্য মুখোপাধ্যায়ের (Soumya Mukherjee) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিগত কয়েক মাস ধরেই এই বিয়ে নিয়ে জল্পনা কল্পনা চলছে নেটপাড়ায়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সন্দীপ্তা সৌম্যর বিয়ের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

পি সি চন্দ্র গার্ডেনসে রাজকীয় ভাবে বিয়ের আসর বসেছিল সন্দীপ্তা সৌম্যর। বৈদিক মতে এদিন বিয়ে হয় দুজনের। মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক বিয়ে দেন তাঁদের। পরিকল্পনা মতোই এদিন গোলাপি বেনারসী শাড়ি আর সোনার গয়নায় সেজেছিলেন সন্দীপ্তা। রঙ মিলিয়ে পাঞ্জাবি পরেছিলেন সৌম্যও। দুজনের বিয়ে নিয়ে চর্চা এখনো অব্যাহত টলিপাড়া এবং সোশ্যাল মিডিয়ায়।

পাশাপাশি সন্দীপ্তার বিয়ের মেনু নিয়েও আগ্রহ কম নেই নেটিজেনদের। বাঙালি খাবার দাবারেই অতিথিদের আপ্যায়ন করেছিলেন নব বিবাহিত তারকা জুটি। ছিল শীতের হিট জুটি কড়াইশুঁটির কচুরি এবং আলুর দম আর সঙ্গে ছোলার ডাল। ছিল সাদা ভাত, বাসন্তী পোলাও, ফিশ ফ্রাই, চিকেন রেজালা, চিংড়ি মাছের মালাইকারি এবং মাটন কষা। শেষ পাতে চাটনি, পাঁপড়, বেকড রসগোল্লা, মাখা সন্দেশ আর আইসক্রিম দিয়ে ছিল মিষ্টি মুখের ব্যবস্থা।

কয়েক বছর ধরে সৌম্যর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন সন্দীপ্তা। সম্পর্কটা লুকিয়ে রাখেননি অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই সৌম্যর সঙ্গে আদুরে যুগল ছবি শেয়ার করতেন তিনি। কয়েক দিন আগে থেকেই প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছিল। স্বপ্নের মতো বাগদান অনুষ্ঠানের পর মেহেন্দি, গায়ে হলুদের অনুষ্ঠান আর তারপর ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হয় সন্দীপ্তা সৌম্যর। সন্দীপ্তার এর আগে বলেছিলেন, বিয়ে প্রতিটা মানুষের জীবনেই একটা গুরুত্বপূর্ণ বিষয়। তিনি এবং সৌম্যও আলাদা নন। ব্যক্তিগত জীবনে এত বড় একটা পদক্ষেপ, পাশাপাশি অভিনয় কেরিয়ারেও দারুণ সফল সন্দীপ্তা। সদ্য মুক্তি পেয়েছে তাঁর নতুন ওয়েব সিরিজ ‘বোধন ২’ এর ট্রেলার। সব মিলিয়ে সময়টা বেশ ভালোই কাটছে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Related Articles