Bengali SerialHoop Plus

বাজল বিয়ের সানাই, ধুমধাম করে সাতপাক ঘুরলেন ‘গাঁটছড়া’ খ্যাত অভিনেত্রী

বাংলায় মাঘ মাসকে মধুমাস বলা হয়। কারণ এই মাসেই সবথেকে বেশি বিয়ের লগ্ন থাকে। তাই এই মাঘমাসে বিয়ের ধুম লেগে রয়েছে পল্লীগ্রাম থেকে শহরতলিতেও। আর এই জোয়ারের স্পর্শ লেগেছে বিনোদন জগতেও। ইতিমধ্যে বিয়ের পিঁড়িতে বসেছেন একাধিক অভিনেতা অভিনেত্রী থেকে ক্রিকেটাররা। আর এই মরশুমে সাতপাকে বাঁধা পড়লেন আরো এক অভিনেত্রী। ছোট পর্দার এক পরিচিত মুখ এবার আবদ্ধ হলেন জীবনের গুরুত্বপূর্ণ এক বন্ধনে। বিয়ের সাজে সেজে উঠে পরিণীতা হলেন এই অভিনেত্রী।

এবার বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী সুপর্ণা পাত্র (Suparna Patra)। তাকে আসল নামে সকলে না চিনলেও ‘গাঁটছড়া’ ধারাবাহিকে রিমঝিমের মায়ের চরিত্রে তাকে কমবেশি সকলেই চেনেন। আর এবার তিনিই বাস্তব জীবনে গাঁটছড়া বাঁধলেন। আর এই তারকার বিয়েতে বসল চাঁদের হাট। তবে বিয়ের খবর সরাসরি মণ্ডপ থেকে না উঠে এলেও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ল তার বিয়ের ছবি। নিজের মনের মানুষকে এবার সামাজিক অনুষ্ঠানের মাধ্যমে নিজের করে নিলেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে তাদের বিয়ের ছবি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। লাল বেনারসিতে এক্কেবারে বাঙালি কনের সাজে দেখা গেল অভিনেত্রীকে। ‘মনের মানুষ’ সমরজিৎ-এর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তিনি। উল্লেখ্য, প্রেমের বিষয়ে বরাবর খুল্লামখুল্লা ছিলেন অভিনেত্রী। কাছের মানুষ বিনোদন জগতের সঙ্গে যুক্ত না হলেও, আগে একাধিকবার তাদের দুজনকে দেখা গেছে অনেক জায়গায়। এমনকি সামাজিক মাধ্যমেও কোনো লুকাছুপি করেননি তিনি। আর এবার তাদের প্রেম পেল সম্পূর্ণতা।

প্রসঙ্গত, কিছুদিন আগে থেকেই বিয়ের সানাই বাজছে বাংলা ছোট পর্দার তারকামহলে। একে একে অনেকেই বসে চলেছেন বিয়ের পিঁড়িতে। সম্প্রতি বিবাহ সেরেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। বিয়ে করেছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীও। আর এবার এই তালিকায় নাম উঠল সুপর্ণা পাত্রর। তার বিবাহবাসরে উপস্থিত ছিলেন কাছের বন্ধুরা। সকলেই এই নবদম্পতিকে অভিনন্দন জানিয়েছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা