whatsapp channel

Paayel Sarkar: কালো পোশাকে সুপার হট পায়েল, ছবি দেখে পুরুষ ভক্তদের বুকে উঠল ঝড়

এমনিতেই ব্ল্যাক হল গর্জিয়াস। লাল যেমন প্রেম নিবেদনে মাহির, তেমনই কালো হল সেই রং যার ছোঁয়ায় গ্ল্যামারাস হয়ে ওঠে চারিদিক। তাইতো রাতের অন্ধকারে তারারা কতটা গর্জিয়াস। আজকের প্রতিবেদন কোনো প্রাকৃতিক…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

এমনিতেই ব্ল্যাক হল গর্জিয়াস। লাল যেমন প্রেম নিবেদনে মাহির, তেমনই কালো হল সেই রং যার ছোঁয়ায় গ্ল্যামারাস হয়ে ওঠে চারিদিক। তাইতো রাতের অন্ধকারে তারারা কতটা গর্জিয়াস। আজকের প্রতিবেদন কোনো প্রাকৃতিক দৃশ্যকে কেন্দ্র করে নয় বরং টলিউড অভিনেত্রী পায়েল সরকারের ফ্যাশন গোল নিয়ে। অন্যান্য অভিনেত্রীদের মতন পায়েল সরকারও সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। প্রায় সময় বোল্ড ফটোশ্যুটে ধরা দেন তিনি। তার ইনস্টাগ্রাম পাতায় চোখ রাখলে চক্ষু হবে ছানাবড়া। এই বয়সেও যে এত গ্ল্যামার তা না দেখলে বোঝার উপায় নেই।

Advertisements

সম্প্রতি, পায়েল তার ইনস্টাগ্রাম পেজে একটি ছবি পোস্ট করেন যা খুবই আকর্ষণীয় ও সুন্দর। একেবারে ছিপছিপে শরীরে পায়েল যেভাবে নিজেকে মেলে ধরেছেন তাতে করে তাকে যথেষ্ট লাস্যময়ী লেগেছে। পায়েলের ভক্তরা পায়েলের রূপের ও স্টাইলের যথেষ্ট প্রশংসা করেছে।

Advertisements

ছবিতে দেখা যাচ্ছে পায়েলের পরনে রয়েছে একটা কালো হট প্যান্ট। কালো জ্যাকেট, সঙ্গে কালো অন্তর্বাস। সব মিলিয়ে একটা ওয়েস্টার্ন লুক দিয়ে নিজেকে সাজাতে চেয়েছেন তিনি। এই ছবিতে, পায়েলের মেক আপে রয়েছেন লুকজ চক্রবর্তী (Lookz Chakraborty), ছবিটি তুলেছেন সৌম্য সিং (Soumya Singha), ফ্যাশন ডিজাইনার হলেন অভিজিৎ দাস (Avijit Das)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Advertisements

ফ্যাশনের দিক থেকে পায়েল যথেষ্ট শক্তিশালী। তার ফ্যাশন সেন্স বলে দেয় তিনি কতটা সাহসী ও ফিট। একটা সময় এই পায়েল টলিউডে রাজ করতেন মিষ্টি মেয়ের চরিত্রে। শুরুটা হয়েছিল প্রায় ২০০৪ সালে ‘শুধু তুমি’ ছবি দিয়ে। এরপর ‘লে ছক্কা’, ‘বোঝে না সে বোঝে না’, ‘প্রেম আমার’, ‘ক্রস কানেকশন’ দিয়ে ঝড় তোলেন দর্শকদের বুকে। শেষ পায়েলকে একটা ওয়েব সিরিজে দেখা যায়, কিন্তু, আগের মতন বড় পর্দায় তার আর দেখা মেলে না। সূত্রের খবর, তার হাতে এখন দুটি কাজ আছে। অংশুমান প্রত্যুষের ছবি ‘বাবুসোনা’তে অভিনয় করছেন পায়েল। এছাড়া জিতু কমলের সঙ্গে ‘আপনজন’ ছবিতেও থাকছেন পায়েল। এমনিতে দর্শকরাও অপেক্ষা করে আছেন পায়েলকে বড় পর্দায় দেখার জন্য।

whatsapp logo
Advertisements