whatsapp channel
BollywoodHoop Plus

এক অসমাপ্ত প্রেমকাহিনী, সুশান্তের স্মরনে বাড়িতে কিসের আয়োজন করলেন অঙ্কিতা লোখান্ডে!

কথায় আছে পুরোনো চাল আর পুরোনো প্রেম দুইই সময়ের তালে তালে বাড়ে। ব্রেক আপ হয়ে যাওয়ার পরেও মন খারাপ হলে পুরোনো প্রেমে এসে উঁকি দেয় মনের গভীরে। বলে, আমি আছি তো। তেমনই আজকের দিনে অঙ্কিতা লোখান্ডের জীবনেও ফেলে আসা মিষ্টি স্মৃতি, প্রেম সব তোলপাড় করে দিচ্ছে।

এই ১৪ ই জুন ভয়ঙ্কর আত্মহননের পথ এগিয়ে ছিলেন সুশান্ত সিং রাজপুত। এতটা অসহায় ছিলেন যে শেষ ইনস্টাগ্রাম পোস্টে শুধুই মায়ের ছবি আর মনের গভীরে টুকরো কথা লেখা ছিল। সুশান্ত সিং রাজপুতের জীবিত থাকাকালীন প্রেমিকা মুখ ফিরিয়েছিলেন। অভিমান, দুশ্চিন্তা কি ডিপ্রেশনের পথে এগিয়ে নিয়ে যায় তাকে? উত্তর অধরা। তবে প্রাক্তন আজও সুশান্তকে আগের মতনই ভালোবাসেন।

পবিত্র রিস্তা ধারাবাহিক করতে করতেই বন্ধুত্ব শুরু হয় অঙ্কিতার সঙ্গে সুশান্তের। এরপর টানা ৬ বছর প্রেমের বাঁধনে ছিলেন। কিন্তু, হঠাৎই সেই বাঁধন আলগা হয়ে যায়। এরপর সুশান্তের জীবনে আসে রিয়া চক্রবর্তী। পাশাপাশি বলিউডে অনেক ফিল্মে কাজ করেন। কিন্তু, সেই তুলনায় অঙ্কিতা অনেকটা পিছিয়ে যান। যদিও বর্তমানে তিনি ভিকি জৈনের সঙ্গে সম্পর্কে যুক্ত আছেন। তবুও সুশান্তকে ভোলেননি।

বিনা দ্বিধায়, সুশান্তের সঙ্গে কাটানো মুহূর্ত পোস্ট করে চলেছেন অঙ্কিতা। এমনকি বাড়িতে হোম যজ্ঞ পর্যন্ত করেছেন অভিনেত্রী। এইতো কিছুদিন আগেও ইনস্টাগ্রামে অঙ্কিতা পোস্ট করে লেখেন, এটা গুডবাই নয়, এটা ফের দেখা হবে।

whatsapp logo