BollywoodHoop Plus

Monalisa: শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, কালো পোশাকে হট পোজ ঝুমা বৌদির

একসময় ছিলেন অন্তরা বিশ্বাস। দৈনিক ১২০ টাকা বেতনে চাকরি করেছেন হোটেলের রিসেপসেনিস্ট পোস্টে। পরিবারের তাগিদে অন্য কাজে যুক্ত হলেও অভিনেত্রী হয়ে ওঠার স্বপ্নটা জিয়িয়ে রেখেছিলেন ভেতর ভেতর। তাই হয়তো স্যঃ ভোজপুরী সিনেমা থেকে বাংলা ওয়েব সিরিজ সবেতেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা (Monalisa)। ভোজপুরী সিনেমায় বহুল পরিচিত হলেও বাঙালির রোজনামচায় তিনি ‘ঝুমা বৌদি’ পরিচয়েই হয়ে ওঠেন ‘হার্টথ্রব’।

বর্তমানে অভিনেত্রী মোনালিসা অভিনয় জগতে এতটা সক্রিয় না হলেও তার সোশ্যাল মিডিয়ার সক্রিয়তা এখনো মুগ্ধ করে অনুরাগীদের। প্রায়ই নানা অবতারে ধরা দেন অভিনেত্রী। আর তাতেই ঘায়েল হন ভক্তরা। সম্প্রতি কালো পোশাকে নিজের বোল্ডনেস নিয়ে সামাজিক মাধ্যমে ধরা দিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে তাকে দেখা গেছে, কালো অফশোল্ডার শর্ট ড্রেস পরে নিজের মতো করে পোজ দিয়েছেন অভিনেত্রী। খোলা চুল, মানানসই কানের দুল, পায়ে ছিল সোনালী হাই হিল, ঠোঁটে লিপস্টিকের মাঝে লেগেছিল সেই চিরপরিচিত হাসি। আর এভাবেই ভক্তদের মন জয় করলেন অভিনেত্রী মোনালিসা। ছবি ও ভিডিওগুলি একাধিক ক্যাপশন লিখে পোস্ট করেছেন অভিনেত্রী। কোনো ছবিতে লিখেছেন, ‘এ এক সৃষ্টির রাত’; আবার কোনো ভিডিওতে ক্যাপশন দিয়েছেন, ‘কান্ড হয়েছে একখানা’।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

জানা গেছে, এই অবতারে অভিনেত্রী মোনালিসা হাজির হয়েছিলেন এক সংস্থার অনুষ্ঠানে। জানা গেছে, ‘রোলিং স্টোন ইন্ডিয়া’ নামের একটি নামি সংস্থা দ্বারাই আয়োজিত হয়েছিল এই অনুষ্ঠান। টেলি কোম্পানি জিও’ও যুক্ত ছিল এই অনুষ্ঠানের সাথে। কারণ অনুষ্ঠানের কিছু ঝলক চোখে পড়েছে অভিনেত্রীর শেয়ার করা ভিডিওতে। রয়েছে একাধিক সেলফিও। এর এই ছবি ও ভিডিওতে নানা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘এই বয়সেও এত সৌন্দর্য কিভাবে’; কেউ আবার লিখেছেন, ‘আপনি বরাবর মনে আগুন লাগিয়ে দেন এভাবেই’।

প্রসঙ্গত, বর্তমানে স্বামী বিক্রান্ত-এর সঙ্গে চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী মোনালিসা। কারণ এখন তিনি অভিনয় জগৎ থেকে নিজেকে দূরেই রেখেছেন। কারণ একদিকে বাড়ছে বয়স, অন্যদিকে হয়তো এবার মোনালিসা-বিক্রান্ত জুটি ভাববেন নতুন সদস্যের ব্যাপারেও।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা