Bengali SerialHoop Plus

Mithai: গোটা এক বছর ধরে মনোরঞ্জনে সেরা ‘মিঠাই’, দেখুন আগাম গল্পের কিছু ঝলক

৪ঠা জানুয়ারি ২০২১ শুরু হয় ধারাবাহিক ‘মিঠাই’। দেখতে দেখতে ১ বছর পার করে গেল পুরো মনোহরা ফ্যামিলি। মোদক পরিবার এই টানা এক বছর ধরে দর্শকদের শুধুই আনন্দ দিয়ে গিয়েছে, আর সেই জন্যেই এখনও ফার্স্ট গার্ল হিসেবে মিঠাই রাজ করছে সমস্ত বাংলা ধারাবাহিক জুড়ে। এখনও টিআরপি খতিয়ে দেখলে মিঠাই ধারাবাহিক সকলের মনোরঞ্জন করে চলেছে। প্রতি সপ্তাহে থাকে নতুন নতুন গল্পের রেশ, কখনো উচ্ছে বাবু ও মিঠাইয়ের টক-ঝাল সম্পর্ক তো কখনো মিষ্টি মিষ্টি রোম্যান্সে চটপটা হয়ে ওঠে এই গল্প।

সম্প্রতি, নিউ ইয়ার সেলিব্রেশনে মেতেছে গোটা মোদক পরিবার। মিঠাইয়ের ‘বত্তমিজ দিল’ গানে কাত উচ্ছে বাবুর বন্ধু সহ গোটা মোদক পরিবার। সব মিলিয়ে মিঠাই ম্যাজিকে বুদ গোটা বাংলা, তাই তাকে হারিয়ে দেওয়া সহজ নয়।

এদিকে, মিঠাই সিরিয়ালের নতুন এপিসোড নিয়ে আসছে ধামাকাদার টুইস্ট। বউয়ের ইচ্ছাপূরণের জন্য সিদ্ধার্থ নিতে চলেছে ছোট্ট ছোট্ট পদক্ষেপ। এবারে মিঠাই রানীকে গোটা কলকাতা ঘুরিয়ে দেখানোর দ্বায়িত্ব খোদ সিদ্ধার্থের উপর। সেইমত, শ্যুটিং হবে কলকাতার বিশেষ বিশেষ কিছু দর্শনীয় স্থানে।

এখনও পর্যন্ত কিছু ভিডিও ভাইরাল হয়েছে। সম্প্রতি কলকাতা ঘুরে দেখার দৃশ্য যেমন দেখানো হবে তেমনই, গঙ্গার ঘাটে মিঠাইয়ের জলে ডুবে যাওয়া ও সিদ্ধার্থের উদ্ধার করার কোনো সিন হয়তো দেখানো হবে। মিঠাইয়ের ফ্যান পেজ থেকে শ্যুটিং এর বিভিন্ন ভিডিও, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এক বছর পূর্তি উপলক্ষে যেমন কেক কাটিং চলেছে তেমনই নতুন নতুন কাজের দৃশ্য ভাইরাল হয়েছে ফ্যান পেজে।

whatsapp logo