Bengali SerialHoop PlusHoop Viral

বিয়ের পিঁড়িতে বসার আগেই তুমুল নাচ নীল-তৃণার, ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল ভিডিও

নীল -তৃণা নাকি নিখিল গুনগুন কোন নামটা পছন্দ আপনার? অবশ্য এরা একসাথে দুজনে কোনোদিন অভিনয় করেননি। আলাদা আলাদা ধারাবাহিকে অভিনয় করলেও নিজেদের অভিনয়ের জন্য দর্শকদের জন্য খুব প্রিয়। আর নিজেদের প্রেমের জন্য বিখ্যাত এই জুটি। টলিপাড়ায় এরা হেভি ওয়েট কাপল। একসাথে অভিনয় না করলেও ছোট থেকে একে অপরকে চেনে। এরা প্রথমে ভালো বন্ধু। তারপর প্রেমিক- প্রেমিকা। নিজেদের প্রেমের জন্য এরা টলিপাড়ার সেরা জুটি বললে কিছু কম নয়। আপাতত নিখিল নিজের ধারাবাহিক ‘কৃষ্ণকলিতে শ্যামার দুঃখে বুড়ো হয়ে গেছে তাও শ্যামাকে ভুলতে পারেনি। অন্যদিকে তৃণা ওরফে গুনগুন আর সৌজন্যের বিয়েতে চলছে জোড়কদমে প্রস্তুতি। ইতিমধ্যে শুরু হচ্ছে আইবুড়ো ভাতের অনুষ্ঠানের।

এতো হল ধারাবাহিকের কথা। এখন এই সেলেব জুটি সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসবেন। সামনের বছরের ২০২১ এ বিয়ে করে নেবেন এই জুটি। অবশ্য তার আগে চলছে জোর প্রস্তুতি। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ ধুমধাম করেই বিবাহ আসর বসতে চলেছে  সিটি ক্লাবে। তবে ভালবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি হবে গ্র্যান্ড রিসেপশন। ইতিমধ্যেই হানিমুন ডেস্টিনেশনও ঠিক হয়ে গিয়েছে। গ্রীসেই মধুচন্দ্রিমায় যাবেন এই জুটি।

রিয়েল লাইফ পার্টনার নীল ভট্টাচার্যর সঙ্গে খুনসুটিতে সর্বদাই ব্যস্ত থাকেন তৃণা। কখনও রিল কখনও রিয়েল একের পর এক ভিডিওতে বাজিমাত করছে এই যুগল। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন কৃষ্ণকলির নিখিল তথা নীল।  সেখানেই পার্টি মুডে দেখা মিলেছে এই জুটির। দুজনেই ট্র‍্যাডিশানাল সাজে সেট কাঁপালেন। আসলে এরা দুজনেই প্রাণখোলা। আনদ আর নাচ গানেই নিজেরা মেতে থাকতে ভালোবাসে। তাই পাঞ্জাবি ও শাড়ি পরেই থেমে না থেকে বাঙালি সাজেই পুরো ফ্লোর কাঁপিয়েছেন এই জুটি। কি করলেন এরা দেখুন এই ভিডিয়োতে?

আসলে এই জুটি ‘সাডি গলি’ গানে তুমুল নাচলেন নীল-তৃণা জুটি। তবে তারা এবারে একা নন, তাদের প্রাণের বন্ধুরা তার সঙ্গে নাচলেন। অবশ্য নীল তৃণা বন্ধুদের চ্যালেঞ্জ ছুঁড়লেন। আর সকলেই এই চ্যালেঞ্জে মত্ত হয়েছেন। সকলে মিলে ফাঁটিয়ে নাচলেন। অবশ্য কে জিতলেন তা জানা না গেলেও মজা আর হৈ-হুল্লোড় করেছেন তা তাদের এই ভিডিয়ো পোস্ট দেখে স্পষ্টত। মুহূর্তে এই নাচের ভিডিয়ো ভাইরাল।