Hoop VideoHoop Viral

VIDEO: টাইট সালোয়ারে উঠল ঢেউ, সুনিতা বেবির নাচ দেখে নিয়ন্ত্রণ হারালেন দাদু

সোশ্যাল মিডিয়ায় (Social Media) যারা সক্রিয় থাকেন, হরিয়ানভি ডান্স ভিডিওর সঙ্গে তাদের ভালোই পরিচিতি রয়েছে। বর্তমান বিনোদনের সবথেকে জনপ্রিয় মাধ্যমগুলির মধ্যে হরিয়ানভি নাচের (Haryanvi Dance Video) ভিডিওগুলি প্রথম দিকেই থাকবে। আর মূলত সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মের ভাইরাল (Viral Video) হয় এই ধরণের নাচের ভিডিওগুলি। আর সেই সঙ্গে পাল্লা দিয়ে হরিয়ানভি বিনোদনের শিল্পীদেরও জনপ্রিয়তা বাড়ছে।

সোশ্যাল মিডিয়ায় হরিয়ানভি বিনোদনের ব্যাপক চাহিদা লক্ষ্য করা যায়। ইউটিউবে হাজারো ভিডিওর মাঝে হরিয়ানভি নাচের ভিডিওগুলি বিশেষ ভাবে নজর কেড়ে নেয় নেটিজেনদের। স্বপ্না চৌধুরীর সাফল্য দেখে আরো অনেক মেয়েই পা রেখেছেন হরিয়ানভি বিনোদনের দুনিয়ায়। এদের মধ্যে সুনিতা বেবি, মুসকান বেবি, একতা আর্যা, মনিকা চৌধুরী, আরতি ভোরিয়ার মতো নামগুলি বিশেষ ভাবে জনপ্রিয়। স্বপ্না স্টেজ শো থেকে অবসর নেওয়ার পরে এঁরাই এগিয়ে নিয়ে চলেছেন বিনোদনের এই ধারাকে। বিশেষ করে সুনিতা বেবির খ্যাতি বর্তমানে আকাশ ছোঁয়া।

সুনিতা বেবির নাচের প্রশংসা এখন কান পাতলেই শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে এক ঝলক চোখ রাখলেই হরিয়ানভি স্টেজ শোয়ের প্রচুর ভিডিওই দেখতে পাবেন নেটিজেনরা। ইদানিং এই ধরণের বিনোদন বেশিই জনপ্রিয় হয়ে উঠেছে নেট মাধ্যমে। তার মধ্যে সুনিতা বেবির নাচের ভিডিওর চাহিদাও দেখার মতো। নিজের নাচের দক্ষতা দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি আর সাফল্য পাওয়ার পথেও এগোচ্ছেন দ্রুত।

সম্প্রতি ইউটিউবে সুনিতা বেবির একটি ডান্স ভিডিও বেশ চর্চায় উঠে এসেছে। ‘গোরে তন সে সড়কতা যায়ে’ গানের সঙ্গে সবুজ সালোয়ার কামিজ পরে মঞ্চ মাতাতে দেখা যায় তাঁকে। মাথায় ওড়না জড়িয়ে সিগনেচার স্টেপ করতেও দেখা গিয়েছে সুনিতা বেবিকে। তাঁর নাচ দেখে চাচা, বৃদ্ধরাও চনমনে হয়ে উঠেছেন। অনেকেই নাচের মাঝেই টাকা হাতে ধরিয়ে দিয়েছেন সুনিতা বেবির। মাত্র ৮ মাসের মধ্যেই ৬১ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওতে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই