whatsapp channel

Ahona Dutta: প্রেমিকের সঙ্গে নতুন পেশায় ‘অনুরাগের ছোঁয়া’-র মিশকা, ছেড়ে দেবেন অভিনয়?

খলনায়িকা হওয়া সহজ কাজ নয়। পর্দার অভিনয়কে বাস্তবসম্মত করে দর্শকদের মনে চরিত্রটির একটি নেতিবাচক ভাবমূর্তি তৈরি করাই কাজ ভিলেনদের। আর এই কাজে একেবারে ফুল মার্কস নিয়ে পাশ করেছেন অভিনেত্রী অহনা…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

খলনায়িকা হওয়া সহজ কাজ নয়। পর্দার অভিনয়কে বাস্তবসম্মত করে দর্শকদের মনে চরিত্রটির একটি নেতিবাচক ভাবমূর্তি তৈরি করাই কাজ ভিলেনদের। আর এই কাজে একেবারে ফুল মার্কস নিয়ে পাশ করেছেন অভিনেত্রী অহনা দত্ত (Ahona Dutta)। দর্শকরা অবশ্য তাঁকে চেনেন স্টার জলসা সিরিয়ালের ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের ‘মিশকা’ হিসেবে। ডান্স বাংলা ডান্স এর প্রতিযোগী থেকে সরাসরি অভিনয়ে সুযোগ। আর প্রথম সিরিয়ালেই গোটা বাংলার মন জয়। প্রতিটি ঘরে ঘরে পরিচিত হয়ে উঠেছেন মিশকা।

Advertisements

দীর্ঘদিন ধরে বাংলা সেরার তকমা ধরে রেখেছে অনুরাগের ছোঁয়া। সূর্য দীপা সিরিয়াল প্রেমীদের কাছে সবথেকে জনপ্রিয় জুটির তকমা পেয়েছে। আর পর্দায় তাঁদের সম্পর্ক ভাঙার জন্য উঠেপড়ে লেগেছে মিশকা। সূর্যর স্পার্ম চুরি করে মিশকার মা হওয়ার ট্র্যাক শুরু হতেই এক ধাক্কায় বেড়েছিল সিরিয়ালের টিআরপি। অপর দিকে দর্শকদের দীর্ঘদিনের ইচ্ছা পূরণ হয়েছে। সূর্য দীপার মধ্যে সমস্ত ভুল বোঝাবুঝি মিটে তারা আবার কাছাকাছি এসেছে। আর মিশকার স্বরূপটা প্রকাশ হতে শুরু করেছে সূর্যর সামনে। কিন্তু আবার নতুন টুইস্টও এসে হাজির।

Advertisements

Advertisements

সম্প্রতি নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে অনুরাগের ছোঁয়ার, যেখানে দেখা যায়, মিশকাকে খুনের অভিযোগে সূর্যকে গ্রেফতার করতে এসেছে পুলিশ। আর দীপা প্রতিজ্ঞা করে, দেবীপক্ষ শুরু হওয়ার আগেই সে সূর্যকে ছাড়িয়ে আনবে। যেকোনো সিরিয়ালেই টিআরপি বাড়ানোর জন্য দরকার নিত্য নতুন টুইস্ট। আর সেটা আনতে পারেন গল্পের ভিলেন। এক্ষেত্রে মিশকা অনুরাগের ছোঁয়ার অন্যতম বড় চরিত্র। কিন্তু সম্প্রতি এক গুঞ্জন ছড়িয়ে পড়েছে টেলিপাড়ায়, অহনা নাকি অভিনয় ছেড়ে দিচ্ছেন।

Advertisements

যে চরিত্র, মিশকা তাঁকে জনপ্রিয়তা দিল তাকেই ছেড়ে দিচ্ছেন অহনা? রাতারাতি নাকি অন্য পেশা বেছে নিয়েছেন তিনি। তবে অহনা কি অনুরাগের ছোঁয়া ছেড়ে দিচ্ছেন? না, সিরিয়াল ছেড়ে কোথাওই যাচ্ছেন না মিশকা। তবে নতুন এক পেশার সঙ্গে তিনি যে যুক্ত হয়েছেন একথা সঠিক। আসলে নতুন ইউটিউব চ্যানেল খুলেছেন অহনা এবং তাঁর প্রেমিক। নাম ‘The Bong ঢং’। ইতিমধ্যেই সেই চ্যানেলে প্রথম ভিডিও চলে এসেছে। অভিনয়ের পাশাপাশি এই চ্যানেল নিয়েই ব্যস্ত অহনা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই