Bengali SerialHoop PlusTollywood

Rooqma Ray: রাহুল-প্রিয়াঙ্কার মাঝে কাঁটা, সম্পর্কের গুঞ্জন নিয়ে কি বললেন রুকমা!

স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’-তে রাজা ও মাম্পির চরিত্রে অভিনয় করে জুটি হিসাবে নজর কেড়েছিলেন রাহুল (Rahul Arunodoy Banerjee) ও রুকমা রায় (Rooqma Ray)। ভালোবেসে তাঁদের অনুরাগীদের একাংশ এই জুটির নাম দিয়েছিলেন ‘রাম্পি’। এরপর ‘লালকুঠি’ ধারাবাহিকে রাহুল ও রুকমা জুটিকে দেখা গেলেও অত্যন্ত কম টিআরপির কারণে এই ধারাবাহিক শেষ হয়ে যায়। তবু কমেনি রাহুল-রুকমা জুটির জনপ্রিয়তা। দুটি ধারাবাহিকেই তাঁদের অনস্ক্রিন বিয়ের পর বারবার এই জুটির সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। ভাইরাল হয়েছে তাঁদের ছবি। এমনকি ছড়িয়েছে অফস্ক্রিন বিয়ের গুঞ্জন।

এবার এই প্রসঙ্গে মুখ খুললেন রুকমা। তাঁর আগামী ওয়েব সিরিজ ‘রক্তকরবী’ নিয়ে কথা বলতে গিয়ে উঠে এসেছিল রাহুলের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন। রুকমা জানালেন, তিনি ও রাহুল খুব ভালো বন্ধু। তাঁদের মধ্যে কোনোরকম প্রেমের সম্পর্ক নেই। তাঁদের অনস্ক্রিন বিয়ে দেখে অফস্ক্রিন বিয়ের ভাবনা যথেষ্ট ভুল বলে জানালেন রুকমা। বরাবরের মতো এবারেও রুকমা বললেন, রাহুলের থেকে তিনি অনেক কিছু শিখেছেন। তাঁদের এই বন্ধুত্ব যেন সারাজীবন থাকে, প্রার্থনা রুকমার। তিনি রাহুলের লেখার অনুরাগী বলে জানালেন রুকমা। রাহুলের পরিচালনায় রুকমার অভিনয়ের কথা থাকলেও পরে রাহুলই তাঁকে বলেন, এই চরিত্রটি তাঁর উপযুক্ত নয়।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

তবে রাহুলের সাথে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে গোড়ায় মানসিক অবসাদে ভুগতেন রুকমা। কিন্তু পরবর্তীকালে এই ধরনের গুজবে কান দেন না তিনি। রুকমা নিজেকে হ্যাপিলি সিঙ্গল বলেন। তাঁর অভিনীত ওয়েব সিরিজ ‘রক্তকরবী’-তে রুকমার বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

আগামী 3 রা ফেব্রুয়ারি জি ফাইভে স্ট্রিমিং হতে চলেছে রক্তকরবী। এই ওয়েব সিরিজে বিক্রম ও রুকমা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রাইমা সেন (Raima Sen)।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 Bangla (@zee5_bangla)