Bengali SerialHoop Plus

Phulki: জেলে গিয়েও নাচ গান! বাংলা সিরিয়ালেই সম্ভব, ট্রোলের মুখে ‘ফুলকি’

বর্তমানে জনপ্রিয় সিরিয়াল গুলির তালিকায় শুরুর দিকেই নাম থাকবে ‘ফুলকি’র (Phulki)। জি বাংলার পর্দায় পথচলা শুরু করার পর থেকেই সেরা পাঁচের টিআরপি তালিকায় নিজের জায়গাটা কায়েম করে নিয়েছিল এই ধারাবাহিক। গ্রামের মেয়ের শ্বাসকষ্টের রোগী হওয়া সত্ত্বেও বক্সিং শিখতে চাওয়ার ইচ্ছার গল্প নাড়া দিয়েছিল দর্শকদের মনকে। নবাগতা দিব্যানী মণ্ডলের অভিনয়ও চমকিত করেছে দর্শকদের। সব মিলিয়ে বেশ ভালো জায়গাতেই রয়েছে ফুলকি।

তবে টিআরপি যতই ভালো হোক না কেন, কম বেশি সব সিরিয়ালকেই পড়তে হয় ট্রোলের মুখে। বাদ যায়নি ফুলকিও। সম্প্রতি এই সিরিয়ালের একটি দৃশ্য নিয়ে হাসাহাসি শুরু হয়েছে নেট পাড়ায়। দর্শকরা জানেন, সিরিয়ালে এখন দেখানো হচ্ছে, ফুলকির শাশুড়িকে ষড়যন্ত্র করে ফাঁসিয়ে জেলে ঢুকিয়েছে রুদ্র। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, নিজে একটি স্কুলের প্রধান শিক্ষিকা হয়েও টাকার বিনিময়ে পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করে দেওয়ার। শাশুড়িকে বাঁচানোর চেষ্টা হয়েছে ব্যর্থ হয়েছে ফুলকির। উপরন্তু সেও গিয়ে ঢুকেছে জেলে।

সাম্প্রতিক একটি পর্বে দেখানো হয়েছে, জেলের মধ্যেই নাচ গান শুরু করে দিয়েছে ফুলকি এবং জেলের অন্যান্য বন্দিরা। শাশুড়ির মন ভালো করতে ‘আছে গৌর নিতাই নদিয়াতে’ গান ধরেছে ফুলকি। আর গানের তালে জেলের মধ্যেই নাচতে শুরু করেছে সকলে। এই দৃশ্যটিই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি শেয়ার করে একজন লিখেছেন, জেলে গিয়েও নাচ গান! হ্যাটস অফ বাংলা সিরিয়াল।

ভিডিও দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা। একজন লিখেছেন, সত্যি চোরগুলো জেলে গিয়ে মনে হয় এসব করছে। আবার কেউ লিখেছেন, এটা বাংলা সিরিয়ালেই সম্ভব। কারোর কারোর মতে, এই দৃশ্যটি নাকি শাহরুখ খানের ‘জওয়ান’ এর থেকে অনুপ্রাণিত হয়ে বানানো হয়েছে। মাত্র কয়েক ঘন্টার মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। এই সপ্তাহে টিআরপি তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে ফুলকি। ট্রোলিংয়ের জেরে আদৌ টিআরপিতে কোনো প্রভাব পড়ে কিনা সেটাই দেখার।

Related Articles