Bengali SerialHoop Plus

রথযাত্রা নিয়ে দুই পাড়ার মধ্যে বচসা, স্বামীকে বাঁচাতে গিয়ে আহত হলেন অপু, ভাইরাল ভিডিও

করোনা অতিমারীর কারণে পুরী সহ বিভিন্ন স্থানে চলতি বছর র‌থযাত্রায় জনসমাগম নিষিদ্ধ করা হয়েছে। কিন্তু টলিপাড়ায় বিভিন্ন সিরিয়ালে দেখানো হচ্ছে রথযাত্রা স্পেশ্যাল পর্ব। এই রথযাত্রা ঘিরেই উত্তরপাড়া ও দক্ষিণপাড়ার মধ্যে শুরু হল বিবাদ। ফলে আসরে নামতে হল অপুকে।

উত্তরপাড়া ও দক্ষিণপাড়া রথ নিয়ে মুখোমুখি হয়েছে। দীপু বলে, তারা সবাই একই দিকে যাবে। সুতরাং সবাই মিলে একসঙ্গেই যাওয়া হোক। কিন্তু জ‍্যাঠামশাই রাজি হন না। অপু দীপুকে সমর্থন করে বলে, দুই পাড়ার মানুষ ও কীর্তনীয়ারা মিলে একসঙ্গে ‘জয় জগন্নাথ’ বলতে বলতে এগিয়ে যাওয়ার কথা। কয়েকজন মানুষ অপুকে সমর্থন করেন। কিন্তু জ‍্যাঠামশাই কিছুতেই রাজি হন না। এরপর যখন তিনি জানতে পারেন অপু দীপুর স্ত্রী, তখন তিনি অমলা দেবীকে বিদ্রুপ করে বলেন, অমলা দেবী এখন নিজের কথাগুলি পুত্রবধূদের দিয়ে বলাচ্ছেন।

এবার রেগে ওঠে দীপু। সে বলে, তারা যখন রথ নিয়ে আগে এসেছে,তারাই আগে যাবে। কিন্তু জ‍্যাঠামশাই তাদের রাস্তা ছাড়তে রাজি হন না। তিনি বলেন, তাঁরা দক্ষিণপাড়ার রথ নিয়ে আগে রাধাকৃষ্ণের মন্দিরে যাবেন। প্রতিবাদ করে ওঠেন অমলাদেবী। দুই দলের মধ্যে ঝগড়া বাধে। এই সময় অপু লক্ষ্য করে, একজন ব্যক্তি দীপুকে পাথর ছুঁড়তে উদ্যত হয়েছেন। দীপুকে বাঁচাতে গিয়ে অপুর মাথা ফেটে যায় পাথর লেগে। অমলাদেবী দীপুকে বলেন সময় নষ্ট না করে অপুকে ডাক্তারখানায় নিয়ে যেতে।

দীপু অপুর মাথা ফেটে যেতে দেখে রেগে ওঠে। সে দক্ষিণপাড়ার মানুষদের মারতে যায়। কিন্তু অপু তাকে থামিয়ে বলে, হিংসা নয়। শান্তি ও বুদ্ধির মাধ্যমে অপু রথযাত্রার দিন দুই পাড়ার মধ্যে মিলন ঘটানোর সিদ্ধান্ত নেয়।

Related Articles