whatsapp channel

Shilpi Raj: প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের এমএমএস ফাঁস জনপ্রিয় এই ভোজপুরি গায়িকার

শিল্পী রাজ, যিনি সফলভাবে ভোজপুরি শিল্পে নিজের জন্য একটি চিহ্ন তৈরি করেছেন, প্রায়শই তার গানের জন্য শিরোনাম হন। তবে এবার সব ভুল কারণেই শিরোনাম হচ্ছেন তিনি। একটি সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী,…

Avatar

শিল্পী রাজ, যিনি সফলভাবে ভোজপুরি শিল্পে নিজের জন্য একটি চিহ্ন তৈরি করেছেন, প্রায়শই তার গানের জন্য শিরোনাম হন। তবে এবার সব ভুল কারণেই শিরোনাম হচ্ছেন তিনি। একটি সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, শিল্পা রাজের এমএমএস ফাঁস হয়েছে। ভিডিওটি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ইন্টারনেটে যে ভিডিওটি ঘুরে বেড়াচ্ছে, সেখানে শিল্পী রাজকে তার সম্ভাব্য প্রেমিকের সাথে আপত্তিকর অবস্থায় দেখা গেছে বলে জানা গেছে। শিল্পী ও তার প্রেমিক ছাড়াও ভিডিওটি করছেন অন্য কেউ। ব্যক্তিগত ভিডিওটি অনেক সাইটে শেয়ার করা হয়েছে। বলা হচ্ছে, শিল্পী রাজ ও তার প্রেমিক দীর্ঘদিন ধরে ডেট করছেন। তবে এ বিষয়ে কোনো নিশ্চিত প্রমাণ নেই।

শিল্পী ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়িকা। তার গান ইউটিউবে লক্ষ লক্ষ ভিউ পায়। যখনই একটি নতুন গান প্রকাশিত হয়, মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। অন্যদিকে, তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। সম্প্রতি, তিনি একটি গানে নাচের একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এটির প্রতিক্রিয়া জানিয়ে, তার একজন ভক্ত একটি মন্তব্য ড্রপ করেছেন যে, “আপনাকে অনেক সুন্দর লাগছে শিল্পী ম্যাডাম জি।” আরেকজন মন্তব্য করেছেন, “বাহুত হি সুন্দর লাগ রাহি হো।” তৃতীয় একজন লিখেছেন, “বাহ।” “খুব ভালো শিল্পী জি।”

শিল্পী রাজ, ভোজপুরি সিনেমার উদীয়মান গায়িকা, যিনি উত্তর প্রদেশের দেওরিয়া জেলার বাসিন্দা, লাইমলাইটে এসেছেন। ইন্টারনেটে ক্রমশ ভাইরাল হচ্ছে শিল্পী রাজের এমএমএস ভিডিও। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ভাইরাল এমএমএসে শিল্পী রাজকে তার প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখা যায়। একই সঙ্গে সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন শিল্পী রাজ তবে ভাইরাল হওয়া ভিডিও নিয়ে একটি বিবৃতিও দেওয়া হয়েছে। তিনি বলেছেন আমি কিছুই বুঝতে পারছি না। “লোকেরা নোংরা মন্তব্য করছে, মানুষ জিজ্ঞেস করছে তোমার বয়ফ্রেন্ড কে? ভিডিওটা ডিলিট করে দাও”।

whatsapp logo