whatsapp channel

বিয়ের আগেই মা হচ্ছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী, সন্তানের পিতা কে? প্রশ্ন নেটিজেনদের

মঙ্গলবার, 18 ই এপ্রিল, সকাল থেকেই ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে সুখবর। বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ (Ileana D’Cruz) অন্তঃসত্ত্বা। ইলিয়ানা নিজেই সোশ্যাল মিডিয়ায় এই সুখবর জানিয়েছেন। তিনি এদিন একটি সাদা-কালো ছবি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মঙ্গলবার, 18 ই এপ্রিল, সকাল থেকেই ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে সুখবর। বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ (Ileana D’Cruz) অন্তঃসত্ত্বা। ইলিয়ানা নিজেই সোশ্যাল মিডিয়ায় এই সুখবর জানিয়েছেন। তিনি এদিন একটি সাদা-কালো ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, একটি সাদা রঙের টি-শার্ট যাতে লেখা রয়েছে, অবশেষে অ্যাডভেঞ্চার শুরু হতে চলেছে। টি-শার্টটি প্রকৃতপক্ষে একটি বেবিস্যুট। তার সাথে একটি ‘মাম্মা’ লেখা স্টোন স্টাডেড লকেটের ছবি পোস্ট করেছেন ইলিয়ানা। ছবিগুলি শেয়ার করে ইলিয়ানা লিখেছেন, খুব শীঘ্রই আসতে চলেছে তাঁর সন্তান। তিনি উৎসুক হয়ে রয়েছেন একরত্তির সাথে দেখা করার জন্য। এই ক্যাপশনের সাথে সোনালি রঙের তারার ইমোজি যোগ করেছেন ইলিয়ানা।

Advertisements

কিন্তু ইলিয়ানা বিবাহিত না হওয়ার কারণে তাঁর সন্তানের পিতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। তবে ইলিয়ানার মা সমীরা ডিক্রুজ (Samira Dcruz) খুশি তাঁর বংশধর আসার খবরে। তিনি ইলিয়ানার ছবির কমেন্ট বক্সে লিখেছেন, তিনিও আর অপেক্ষা করতে পারছেন না তাঁর নাতি-নাতনির সাথে দেখা করার জন্য। মালাইকা অরোরা (Malaika Arora) ইলিয়ানাকে জানিয়েছেন অনেক ভালোবাসা। মিনি মাথুর (Mini Mathur) জানিয়েছেন শুভেচ্ছা। আথিয়া শেঠি (Athiya Shetty), নার্গিস ফকরি (Nargis Fakhri), সোফি চৌধুরী (Sophie Chowdhury)-রাও বাদ যাননি। শুভেচ্ছা জানিয়েছেন শিবানী দান্ডেকর (Shibani Dandekar)।

Advertisements

নেটিজেনদের একাংশ জানতে চেয়েছেন ইলিয়ানা বিবাহিত কিনা! অনেকে লিখেছেন, নাতাশা স্ট্যানকোভিক (Natasha Stancovic)-এর সাথে প্রতিযোগিতা শুরু করেছেন ইলিয়ানা।

Advertisements

দীর্ঘদিন ধরে ইলিয়ানার সাথে সম্পর্ক ছিল অ্যান্ড্রু নিবোন (Andrew Kneebone)-এর। 2019 সালে তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। গত বছর ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিশেল (Sebastian Laurent Michel)-এর সাথে সম্পর্ক এ রয়েছেন ইলিয়ানা।

Advertisements

whatsapp logo
Advertisements