whatsapp channel

ক্যামেরার সামনে এই প্রথম মুখ খুললেন রিয়া চক্রবর্তী, জানালেন নিজের মনের ইচ্ছা

গত বছর বাইকুলা জেল থেকে মুক্তি পেয়েছিলেন মাদক কান্ডে অভিযুক্ত রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়াকেই প্রথম কাঠগড়ায় দাঁড় করানো হয়। সুশান্তকে নিষিদ্ধ মাদক দেওয়া, বাড়িতে রাখার ব্যপারে…

Avatar

HoopHaap Digital Media

গত বছর বাইকুলা জেল থেকে মুক্তি পেয়েছিলেন মাদক কান্ডে অভিযুক্ত রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়াকেই প্রথম কাঠগড়ায় দাঁড় করানো হয়। সুশান্তকে নিষিদ্ধ মাদক দেওয়া, বাড়িতে রাখার ব্যপারে তাঁকে গ্রেফতার করে এনসিবি, কিন্তু আইনি চালে মুক্তি পেয়ে যান রিয়া খুব অল্প সময়ের মধ্যেই। বম্বে হাইকোর্ট স্পষ্ট করে দেয় যে রিয়া চক্রবর্তী কোন ড্রাগ চক্রের সঙ্গে যুক্ত নন। এরপরেই জামিন পান তিনি এবং তারও কিছুদিন পর রিয়ার ভাইও জামিন পান।

জেল থেকে জামিনের পর রিয়া একপ্রকার গৃহবন্দী হয়েই ছিলেন। তবে জানুয়ারি মাসে তাঁকে প্রথম দেখা যায় তাঁর বাবার সঙ্গে নতুন ফ্ল্যাটের খোঁজে। তখনই জানা যায় যে তারা সপরিবারে অন্যত্র সিফট হতে চান। এরপর রিয়াকে আবারও দেখা যায় বন্ধু অনুষা দান্ডেকরের জন্মদিনের পার্টিতে। সেখানে তাঁকে বেশ হাসি মুখে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা যায়। এমনকি রিয়ার সঙ্গে নিজের ছবি শেয়ার করে রাজীব, যদিও পরে তিনি তা ডিলিট করেন।

এছাড়াও বিয়াকে তাঁর পুরনো জিমে দেখা যাচ্ছে, যেই জিমে একসময় সুশান্তের সঙ্গেই তাঁর নিত্য যাওয়া আসা ছিল সেই জিমেই আবার যাওয়া শুরু করেছেন রিয়া চক্রবর্তী। ভাই শৌভিকের সঙ্গে তাঁকে পাপরাজিৎরা ক্যাপচার করে লেন্সে কিন্তু কোনদিনই কোন জবাব দেননি রিয়া। প্রথমদিন এক্সকিউজ মি বলে নিজের গাড়িতে করে চলে গিয়েছিলেন।

পাপরাজিৎরা ছেড়ে দেওয়ার পাত্র নন, এবারে রিয়াকে মুখ খুলতেই হল। একজন পাপরাজিৎ প্রশ্ন করেছিলেন আপনি কেমন আছেন? উত্তরে রিয়া হালকা হেসেছিলেন এবং বলেছিলেন ” শিরে ধীরে স্বাভাবিক হচ্ছি”। বিষণ্ণতা কাটিয়ে রিয়া যে স্বাভাবিক জীবন যাপনের পথে এগিয়ে যাচ্ছেন তা তাঁর রোজকার চালচলনে স্পষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by SnehZala (@snehzala)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media