whatsapp channel

Pori Moni: উঁকি দিচ্ছে বেবি বাম্প, খোলা আকাশে ডানা মেললেন গর্ভবতী পরীমণি

গত বছরের বিতর্ক বর্তমানে অতীত। নেটিজেনদের একাংশ এখনও হয়তো ট্রোল করে চলেছেন পরীমণি (Pori Moni)-কে। প্রকৃতপক্ষে, কলঙ্কিত তো মেয়েরাই হন। সমাজ সবসময়ই ধোয়া তুলসীপাতা। আপাতত এই সব আলোচনা সরিয়ে রেখে…

Avatar

গত বছরের বিতর্ক বর্তমানে অতীত। নেটিজেনদের একাংশ এখনও হয়তো ট্রোল করে চলেছেন পরীমণি (Pori Moni)-কে। প্রকৃতপক্ষে, কলঙ্কিত তো মেয়েরাই হন। সমাজ সবসময়ই ধোয়া তুলসীপাতা। আপাতত এই সব আলোচনা সরিয়ে রেখে পরীমণির মাতৃত্ব উদযাপনের শরিক হওয়া যাক।

ইদানিং প্রায়ই পরীমণি অন্তঃসত্ত্বা অবস্থায় তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সুস্পষ্ট হয়ে উঠছে তাঁর বেবিবাম্প। খুব শীঘ্রই মা হতে চলেছেন পরীমণি। শনিবার বিকালে আবারও সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করলেন তিনি। এদিন তাঁর পরনে ছিল ঢিলেঢালা, গোলাপি রঙের সুতির ম্যাটারনিটি ড্রেস। খোলা রয়েছে লম্বা চুল। তাতে গোঁজা রয়েছে কাঠগোলাপ। হাতে মেহেন্দির কারুকার্য। পোশাকের উপরেও স্পষ্ট বেবিবাম্প। ছবিতে দেখা যাচ্ছে, খোলা আকাশের নিচে দুই হাত ছড়িয়ে দিয়ে বিশুদ্ধ বাতাস নিজের মধ্যে ভরে নিচ্ছেন পরীমণি। সূর্যাস্ত এই ছবিকে আরও সুন্দর করে তুলেছে।

আপাতত পিছিয়ে গিয়েছে পরীমণির বেশ কয়েকটি ফিল্মের শুটিং। কাকতালীয় ভাবে ‘মা’ ফিল্মের শুটিং করার সময় অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর পেয়েছিলেন পরীমণি। এরপরেই তিনি ও তাঁর স্বামী শরিফুল রাজ (Shariful Raj) সেই সংবাদ তাঁদের অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছিলেন। অন্তঃসত্ত্বা হওয়ার পর পরীমণি ও শরিফুলকে দেখা গিয়েছে নদীর ঘাটে গিয়ে টাটকা ইলিশ মাছের ঝোল খেতে। শরিফুল নিজের হাতে খাইয়ে দিয়েছেন পরীমণিকে। কখনও বা তাঁরা মাঝরাতে বেরিয়ে পড়েছেন আইসক্রিম খেতে।

কিন্তু বাংলাদেশের সমাজ তুলনামূলক ভাবে রক্ষণশীল। ফলে বেবিবাম্পের ছবি ভাইরাল হতেই ট্রোল করা হচ্ছে পরীমণিকে। যাঁরা ট্রোল করছেন, তাঁদের অধিকাংশই বাংলাদেশের নাগরিক। কিন্তু পরীমণির পাশে দাঁড়িয়ে তাঁর সাহসের প্রশংসা করেছেন বাংলাদেশের আরও এক বিশিষ্ট ব্যক্তিত্ব শাশ্বতী বিপ্লব (Saswati Biplab)।

 

View this post on Instagram

 

A post shared by Pori Moni (@pori.moni.902)

whatsapp logo