Bengali SerialHoop Plus

Rudrajit Mukherjee: হানিমুনে রোম্যান্টিক হয়ে উঠলেন রুদ্রজিৎ-প্রমিতা!

2021 সালের 14 ই ফেব্রুয়ারি রুদ্রজিৎ মুখোপাধ্যায় (Rudrajit Mukherjee) ও প্রমিতা চক্রবর্তী (Pramita Chakraborty) আইনি মতে বিয়ে সেরেছিলেন। হয়েছিল এনগেজমেন্ট সেরেমনিও। কিন্তু এরপর রুদ্রজিৎ-এর বাবা আচমকাই প্রয়াত হওয়ার ফলে এই জুটির আনুষ্ঠানিক বিয়ে পিছিয়ে যায়। এখনও তাঁদের আনুষ্ঠানিক বিয়ের তারিখ জানা না গেলেও প্রতি বছর ভ্যালেন্টাইন’স ডে যথেষ্ট স্পেশ্যাল ভাবেই কাটান রুদ্রজিৎ ও প্রমিতা। চলতি বছর তাঁদের আইনি বিয়ের দুই বছর পূর্তিতে রুদ্রজিৎ ও প্রমিতা ছুটি কাটাতে গিয়েছেন থাইল্যান্ডে।

সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তাঁরা। রবিবার থাইল্যান্ড গিয়েছেন রুদ্রজিৎ ও প্রমিতা। এটাই তাঁদের প্রথম বিদেশ সফর। থাইল্যান্ড যাওয়ার সময় কলকাতা বিমানবন্দর থেকে তিনটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে প্রমিতা লিখেছেন, অ্যানিভার্সারি ভ্যাকেশন কথাটি। থাইল্যান্ডের সমুদ্রের নীল জলে দাঁড়িয়েও রুদ্রজিৎ ও প্রমিতা কয়েকটি ছবি তুলে তা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে রুদ্রজিৎ-এর পরনে রয়েছে নীল-সাদা প্রিন্টেড শার্ট ও নীল শর্টস। প্রমিতা পরেছেন হলুদ রঙের হল্টারনেক টপ ও নীল রঙের প্রিন্টেড স্কার্ট। এছাড়াও কখনও সি-বিচে, কখনও নৌকায় ফটোশুট করেছেন তাঁরা।

2021 সালে পুরুলিয়ার হিল রিসর্টে রুদ্রজিৎ ও প্রমিতার আইনি বিয়ে এবং বাগদান হয়েছিল। রূপকথার মতো ফটোশুট করেছিলেন তাঁরা। সেই ছবি সোশ্যাল মিডিয়ার আই ক্যান্ডি হয়ে উঠেছিল। ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিক থেকে এই জুটির প্রেমের সূত্রপাত হয়েছিল।

শেষবার জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’-তে একসাথে অভিনয় করেছিলেন রুদ্রজিৎ ও প্রমিতা।

whatsapp logo