whatsapp channel

Kanchan-Sreemoyee: জন্মদিনে কাঞ্চনকে মধ্যরাতে আদুরে শুভেচ্ছা চর্চিত প্রেমিকা শ্রীময়ীর

গত বছর একটা সময় নেট পাড়ায় তুমুল চর্চিত হয়েছিলেন 'কৃষ্ণকলি' ধারাবাহিকের খল চরিত্র রাধারাণী ওরফে শ্রীময়ী। চর্চার বিষয় ছিল, কাকুর বয়সী লোকের সঙ্গে তথা কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) সঙ্গে হাঁটুর…

Avatar

গত বছর একটা সময় নেট পাড়ায় তুমুল চর্চিত হয়েছিলেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের খল চরিত্র রাধারাণী ওরফে শ্রীময়ী। চর্চার বিষয় ছিল, কাকুর বয়সী লোকের সঙ্গে তথা কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) সঙ্গে হাঁটুর বয়সী মেয়ের প্রেম। সত্যি তারা প্রেম করতেন কিনা নিশ্চিত নন কেউই, কিন্তু অবৈধ প্রেমের তকমা পেয়ে সেই জল থানা পর্যন্ত গড়ায়। কাঞ্চনের স্ত্রী পিঙ্কি থানায় ডায়রী করেন, পাশাপাশি কাঞ্চন নিজেও থানায় গিয়ে স্ত্রী পিঙ্কির বিরুদ্ধে অভিযোগ করেন। চলে ব্যাপক কাদা ছোড়াছুড়ি। কিন্তু, সেসব এখন অতীত।

পরিবেশ এখন শান্ত। মানুষ প্রায় ভুলতে বসেছে কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ী’র ত্রিকোণ প্রেমের ঝঞ্ঝাট। মন দিয়ে রাজনীতির কাজ সামলাচ্ছেন কাঞ্চন কাজের পাশাপাশি। এদিকে, আচমকা শ্রীময়ী নিজের সোশ্যাল মিডিয়ার স্টোরিতে কাঞ্চনের ছবি পোস্ট করেন। ছবিতে শুধু কাঞ্চন নন, শ্রীময়ী নিজেও টকটকে লাল শাড়িতে বিদ্যমান। ব্যাপারটা কি?

কাঞ্চন মল্লিকের জন্মদিন বলে কথা। যাকে নিয়ে এত হৈ চৈ শুরু হয়, সেই মানুষটির জন্মদিনে শ্রীময়ী উদগ্রীব। তাই সাত পাঁচ না ভেবে প্রায় মধ্যরাতে নিজের স্ট্যাটাসে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান। চাইলে তিনি ফোন করেও শুভেচ্ছা জানাতে পারতেন। কিন্তু, না। তিনি একেবারে ফলাও করে শুভেচ্ছা জানান। আর এতেই অনেকের মনে ধারণা, তাহলে কি প্রেমটা চলছে ডুবে ডুবে!!

Kanchan-Sreemoyee: জন্মদিনে কাঞ্চনকে মধ্যরাতে আদুরে শুভেচ্ছা চর্চিত প্রেমিকা শ্রীময়ীর

ত্রিকোণ সম্পর্ক নিয়ে গত বছর কলম ধরেছিলেন শ্রীময়ী। বলেছিলেন, “আচ্ছা, আমাদের অভিনেত্রীদের কি বাড়ি-ঘর নেই? সংসার নেই? লোকলজ্জার ভয় নেই? নাকি, অভিনয় করি বলে সে সবের পাট চুকিয়ে দিয়েছি!” কাঞ্চনের সঙ্গে সম্পর্ক নিয়ে একেবারে পরিষ্কার করে বলেন, “যাঁর সঙ্গে আমায় দেখবেন তিনিই আমার প্রেমিক নন, এটা বুঝুন। ২০২১-এর বিধানসভা নির্বাচনে শাসকদলের হয়ে প্রচুর জনসভা করেছি। প্রচারে অংশ নিয়ে। কাঞ্চনদার হয়েও প্রচার করেছি। আপনারা কী বলতে চাইছেন? যত জনের হয়ে প্রচার করেছি তত জনের সঙ্গে আমার প্রেম?”

whatsapp logo