whatsapp channel

নায়িকার স্তনে টিউমার সত্ত্বেও নতুন সাফল্য পেল সিরিয়াল

বহু বাধা-বিপত্তি পেরিয়ে অবশেষে চারশো পর্ব অতিক্রম করল সান বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘সাথী’। চারশো পর্ব উপলক্ষ্যে ধারাবাহিকের সেটেই হল সেলিব্রেশন। চ্যানেলের তরফে উপহার ছিল একটি কেক। কেক কেটে এদিন চারশো…

Avatar

Nilanjana Pande

বহু বাধা-বিপত্তি পেরিয়ে অবশেষে চারশো পর্ব অতিক্রম করল সান বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘সাথী’। চারশো পর্ব উপলক্ষ্যে ধারাবাহিকের সেটেই হল সেলিব্রেশন। চ্যানেলের তরফে উপহার ছিল একটি কেক। কেক কেটে এদিন চারশো পর্বের সেলিব্রেশন করলেন কূশীলবরা। ‘সাথী’-র নায়িকা বৃষ্টি ওরফে অনুমিতা দত্ত (Anumita Dutta) অত্যন্ত উচ্ছ্বসিত। তিনি জানালেন, দিনের অধিকাংশ সময় কাটে ফ্লোরে। ফলে এখন শুটিং ফ্লোরটাই তাঁর কাছে বাড়ি হয়ে গিয়েছে। সকলে মিলে তাঁরা একটি পরিবার। ফলে পরিবারের সাফল্য ভালো লাগছে অনুমিতার। ‘সাথী’ যেন একদিন হাজার পর্ব অতিক্রম করে, প্রার্থনা অনুমিতার। তাঁর অনুরোধ, দর্শকদের ভালোবাসাও যেন এভাবেই বজায় থাকে।

‘সাথী’-র চিত্রনাট্যে রয়েছে নিত্যনতুন মোড়। কখনও বৃষ্টি ও ওমের সম্পর্কের রসায়নে দেখা দিচ্ছে সমস্যা। কখনও বা নতুন কোনো ট্যুইস্ট। এই কারণেই টিকে রয়েছে ‘সাথী’। যেখানে একের পর এক ধারাবাহিক অফ এয়ার হয়ে যাচ্ছে, এই পরিস্থিতিতে ‘সাথী’ গত এক বছর ধরে সম্প্রচারিত হচ্ছে। এই ধারাবাহিকে চমক আনতে একটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-কেও।

তবে ‘সাথী’-র শুটিং করতে করতেই মারাত্মক অসুস্থ হয়ে পড়েছিলেন অনুমিতা। তিন মাস ধরে তাঁর জ্বর থাকলেও অনুমিতা বুঝতে পারেননি তাঁর স্তনে বেড়ে উঠেছে টিউমার। শুটিং চলাকালীনই অসুস্থ হয়ে পড়েন অনুমিতা। রক্তচাপের সমস্যার পাশাপাশি বেড়ে গিয়েছিল হৃদস্পন্দন। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানান, অনুমিতার মাইল্ড স্ট্রোক হয়েছে। এরপর নিউমোনিয়াও ধরা পড়ে। শরীরে ছড়িয়ে পড়েছিল সংক্রমণ।

তবে বর্তমানে অনুমিতা যথেষ্ট সুস্থ। স্তনের টিউমারের জন্য অস্ত্রোপচার করতে হয়নি তাঁকে। বরং ওষুধ খেয়ে ভালো আছেন তিনি।

whatsapp logo