whatsapp channel

Aditi Munshi: অসুস্থতা কাটিয়ে পুরনো ফর্মে, অনুরাগীদের জন্য বড় সারপ্রাইজ দিলেন অদিতি মুন্সি

আচমকা অসুস্থতার খবর জানিয়ে সকলকে চিন্তায় ফেলে দিয়েছিলেন অদিতি মুন্সি (Aditi Munshi)। তাঁর কণ্ঠস্বর অবরুদ্ধ হওয়ার খবরে দুশ্চিন্তার ছাপ পড়েছিল অনুরাগীদের কপালে। সোশ্যাল মিডিয়ায় নিজেই পরপর শো বাতিল করার কথা…

Nirajana Nag

Nirajana Nag

আচমকা অসুস্থতার খবর জানিয়ে সকলকে চিন্তায় ফেলে দিয়েছিলেন অদিতি মুন্সি (Aditi Munshi)। তাঁর কণ্ঠস্বর অবরুদ্ধ হওয়ার খবরে দুশ্চিন্তার ছাপ পড়েছিল অনুরাগীদের কপালে। সোশ্যাল মিডিয়ায় নিজেই পরপর শো বাতিল করার কথা জানিয়েছিলেন অদিতি। তার মধ্যে আবার ছড়িয়ে পড়ে তাঁর মৃত্যুর ভুয়ো খবর। বাধ্য হয়ে ফের সোশ্যাল মিডিয়ায় লাইভ ভিডিও করে সত্যিটা জানান অদিতি। সেই সঙ্গে তিনি সুখবরও দেন। অসুস্থতা কাটিয়ে আবার গানের মাঝে ফিরছেন অদিতি।

সঙ্গীতের জন্যই তাঁর পরিচয়। সারেগামাপার মঞ্চ হরিনামের সুরে মাতোয়ারা করে তুলেছিলেন অদিতি। রাতারাতি কীর্তন শিল্পী হিসেবে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। তারপরে ২০১৮ সালে দেবরাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পরেই রাজনৈতিক জগতের সংস্পর্শে আসেন তিনি। বর্তমানে একজন বিধায়ক অদিতি। তবে রাজনৈতিক পরিচয়ের থেকেও নিজের সঙ্গীতের জন্য বেশি জনপ্রিয় অদিতি মুন্সি। তিনি নিজেও গান ছাড়া থাকতে পারেন না। তাই এবারে এক দারুণ সুখবর দিলেন অদিতি।

Aditi Munshi: অসুস্থতা কাটিয়ে পুরনো ফর্মে, অনুরাগীদের জন্য বড় সারপ্রাইজ দিলেন অদিতি মুন্সি

আবারো গানের জগতে ফিরছেন তিনি। অদিতি জানান, এতদিন তিনি চিকিৎসকের কথা মতো নিজের কণ্ঠকে বিশ্রামে রেখেছিলেন। তবে এর মধ্যেই তিনি আবার গানের রেওয়াজ করা শুরু করে দিয়েছেন। যন্ত্রশিল্পীদের সঙ্গে অনুশীলনের পাশাপাশি নিজের সঙ্গীত শিক্ষা প্রতিষ্ঠান সঙ্গীতম এও ক্লাস করাচ্ছেন।অদিতির কথায়, গান ছাড়া তাঁর অস্তিত্ব নেই। সকলের প্রার্থনা আর ঈশ্বরের আশীর্বাদেই তিনি আবার গানের জগতে ফিরছেন। আগামী ১ লা ডিসেম্বর থেকেই তিনি আবার মঞ্চে ফিরছেন বলেও জানিয়েছেন অদিতি। জানা যাচ্ছে, আগামী দুই মাসে ২০ টিরও বেশি শো রয়েছে অদিতির।

সংবাদ মাধ্যমকে অদিতি জানান, তিনি নিজের কণ্ঠের জন্য সাময়িক ভাবে বিরতি নিয়েছিলেন গান থেকে। তবে ১ লা ডিসেম্বর থেকে আবারো মঞ্চে ফিরবেন তিনি। আরো বেশি সংখ্যক মানুষের মধ্যে হরিনামের মাধুর্য ছড়িয়ে দেওয়ার ইচ্ছা রয়েছে তাঁর। পাশাপাশি তিনি এও বলেন, তাঁর মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়েছিল। তবে তিনি সুস্থ আছেন, গানে আছেন।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই