whatsapp channel

ভয়াবহ দুর্ঘটনায় প্রয়াত হলেন সালমান খানের কাছের মানুষ, শোকের ছায়া অভিনয় জগতে!

হিন্দি রিয়্যালিটি শোয়ের মধ্যে 'বিগ বস ১৪' হল অন্যতম। হাজার হাজার দর্শক মুখিয়ে থাকেন বিগ বসের অন্দরমহলের কাণ্ডকারখানা দেখার জন্য। এবার সেই ঘরে নেমে এল শোকের ছায়া। চলে গেলেন ভাইজানের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

হিন্দি রিয়্যালিটি শোয়ের মধ্যে ‘বিগ বস ১৪’ হল অন্যতম। হাজার হাজার দর্শক মুখিয়ে থাকেন বিগ বসের অন্দরমহলের কাণ্ডকারখানা দেখার জন্য। এবার সেই ঘরে নেমে এল শোকের ছায়া। চলে গেলেন ভাইজানের কাছের মানুষ। শুক্রবার উইকেন্ড কা ওয়ার এপিসোড শ্যুটের পর সেট থেকে ফিরছিলেন বিগ বস ১৪ র ট্যালেন্ট ম্যানেজার। পথেই দুর্ঘটনা হয় তাঁর। এই ট্যালেন্ট ম্যানেজারের নাম পেস্তা ধাকড়। শ্যুটিং শেষে বাড়ি ফেরার পথে মাঝ রাস্তায় গাড়ি দুর্ঘটনা হয়। স্পটেই মৃত্যু হয় তাঁর।

Advertisements

Advertisements

বিগ বস এমনই একটি শো যার হাত ধরে বহু শিল্পী তাঁর প্রতিভার জগতকে বিশেষ ভাবে বিস্তার করতে পেরেছেন। প্রতিবছর এই রিয়্যালিটি শোয়ে সঞ্চালকের ভূমিকায় থাকেন সালমান খান। ভাইজানের সঞ্চালনায় এই শো দিন দিন জনপ্রিয় হয়ে উঠেছে। তবে এই শোয়ের পিছনে যারা প্রতিদিন অক্লান্ত পরিশ্রম করছেন তাঁদের দেখা না গেলেও পেস্তা ধাকড় হলেন অন্যতম। ইনিই বিগ বস ১৪ র ট্যালেন্ট ম্যানেজার।

Advertisements

Advertisements

সূত্রের খবর, শুক্রবার বিগ বস ১৪-র (Big Boss 14) শ্যুটিং শেষ করে ফেরার পথে আচমকাই মাঝ রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে পেস্তা ধাকড়ের স্কুটি। সাধারণত স্কুটি করেই যাতায়াত করতেন পেস্তা ধাকড়। সেদিন পেস্তার স্কুটিতে পিছন থেকে এসে ধাক্কা মারে একটি গাড়ি। এরপরেই ছিটকে যায় পেস্তার স্কুটি। ঘটনাস্থলেই মারা যান পেস্তা। এই মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই শোক প্রকাশ করেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী শেহনাজ গিল, হিমাংশি খুরানা-সহ অন্যরা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media