BollywoodHoop Plus

Urfi Javed: শরীরের এই অংশ সুন্দর করতে গিয়ে সমস্যায় পড়লেন উরফি জাভেদ!

বিতর্ক ও সমালোচনার আরেক নাম উরফি জাভেদ (Urfi Javed)। বি-টাউনের পথেঘাটে হোক বা স্টুডিওতে, প্রায়ই তাকে দেখা যায় ছকভাঙা নানারকম পোশাকে। আর এই পোশাক বিতর্কে প্রায়ই চর্চার কেন্দ্রে থাকেন এই মডেল। তবে এবার উরফি অনুরাগীদের জন্য এল উদ্বেগের একটি খবর। এবার এক্কেবারে তার ঠোঁট, মুখ ফুলে একাকার। একদৃষ্টি দেখে যেন চেনাই যাচ্ছে না তাকে। এই কি অবস্থা হল উরফির! ঠিক কি রোগে আক্রান্ত হলেন তিনি? এবার তিনি নিজেই জানিয়ে দিলেন তার এই শারীরিক অসুস্থতার বিষয়ে।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় বি-টাউনের এই মডেল। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে প্রায়ই নানা রূপ ও অবতারে অনুরাগীদের ধরা দেন তিনি। নানা রকমারি স্টাইলিশ পোশাকেও যেমন তার দেখা মেলে, তেমনই আবার বিভিন্ন উদ্ভট পোশাকেও দেখা দেন তিনি। কিছুদিন আগেই ব্লেড কিংবা সেফটিপিন দিয়ে পোশাক বানিয়ে লেন্সবন্দি হয়েছিলেন তিনি। আবার ডাস্টবিনের প্লাস্টিক দিয়েও পোশাক তৈরি করতে জানেন তিনি। তবে পোশাক না পরেও তাকে দেখা গেছে একাধিকবার।

তবে এবার নিজের রূপের জেলা বাড়াতে গিয়েই চরম সমস্যায় পড়ার কথা নিজেই জানালেন এই মডেল। সম্প্রতি, উরফি তাঁর আগের কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানে তিনি যন্ত্রণাদায়ক ঠোঁট ফিলার তথা সার্জারির কথা সকলের সামনে তুলে ধরেছেন। তার পোস্ট করা একটি ছবিতে দেখা গিয়েছে যে তার ঠোঁট ভীষণভাবে ফুলে আছে স্বয়ং চোখ পুরো লাল। তিনি এই পোস্ট শেয়ার করে লিখেছেন, ‘আপনাদের সঙ্গে আমার লিপ ফিলার সফর শেয়ার করলাম। উরফি লেখেন, আমি ১৮ বছর বয়সে লিপ ফিলার করিয়েছিলাম, আমি সেই  সময় টাকা ফেরৎ নেওয়ার কথা ভাবিনি কিন্তু সবসময়ই ভাবতাম যে আমার ঠোঁট খুব  পাতলা আর আমি পুরো ভরা ঠোঁট চাইতাম সবসময়। আমি ডারম্যাট ডেনির কাছে যাই যারা এটা করার জন্য প্রস্তুত ছিল কিন্তু সেটা করার পর এই আমার মুখের অবস্থা হয়। আমাকে এই ভয়ানক যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হয়েছিল।’

এই পোস্টে তিনি আরো লেখেন, ‘আমি আপনাদের এটা করতে বারণ করছি না শুধু এটা বলার চেষ্টা করছি যে ফিলার বা বোটক্স করার সময় একটু সাবধানে তা করুন। আগে এ বিষয়ে সঠিকভাবে জেনে তবেই চিকিৎসকের কাছে যাওয়া উচিত। আমি বাস্তবে সকল ফিলার্সদের এটাই বলব যে যদি আপনাদের মনে নিজেদের চেহারা নিয়ে কোনও নিরাপত্তাহীনতা থাকে তবে নিজেকে বা নিজের মুখকে ঘৃণা না করে ফিলার বা সার্জারি করিয়ে নিন। তবে সেটা ভালো চিকিৎসকের কাছ থেকে।’ তার এই বিষয়টি নিয়ে অনেকেই আলোচনা করেছেন কমেন্ট বক্সে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi Javed (@urf7i)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা