Hoop PlusTollywood

Puja Banerjee: টুকটুকে লাল শাড়িতে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন পূজা ব্যানার্জী

সম্প্রতি লাল টুকটুকে একটি বেনারসি শাড়িতে সেজে উঠলেন পূজা। তবে এর আগেও পূজাকে লাল রঙের পোশাকে দেখতে পাওয়া গেছে, তার শাড়ি হোক বা যে কোন ওয়েস্টার্ন লুকে লাল রং কিন্তু পূজাকে ভীষণ সুন্দর দেখতে লাগে উদ্যোগে লাল বেনারসিটিকে তিনি খুব সুন্দর ভাবে পরেছেন যা দেখে কমেন্ট বক্সে প্রশংসার বন্যা বয়ে গেছে। সন্তানের মা হওয়ার পরেও তিনি যেভাবে নিজের ফিগারকে ধরে রেখেছেন সত্যি বলার অপেক্ষা রাখে না।

সন্তানের জন্ম দিয়েছেন তিনি বিয়ের আগেই, তাই সন্তানকে কোলে নিয়েই তিনি বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই নিয়ে কম কানাঘুষো হয়নি সোশ্যাল মিডিয়ার পাতায়, কিন্তু যত যাই হোক না কেন, পূজার সৌন্দর্যের আগুনে যে সবকিছু একেবারে গলে জল হয়ে গেছে তা বলতেই হবে। শাড়িটিযে তিনি খুব সুন্দর করে ক্যারি করেছেন ছোট ছোট প্লিট করে, তিনি করেছেন যাতে কিন্তু তার পেটের সামান্য অংশ দেখা যাচ্ছে, যা দেখে কিন্তু সত্যি সত্যিই বেশ লাভ সময়ে লাগছে এমনিতেও পূজা নানান রকম যে ছবিগুলি বা ভিডিও সোশ্যাল মিডিয়ার পর্দায় দেন সেগুলো যথেষ্ট লাস্যময়ী।

তারই সাথে সাথে খুব সুন্দর মানানসই ব্লাউজ দিয়ে তিনি পড়েছেন ওই শাড়িরই অংশ থেকে কেটে ব্লাউজটি তৈরি করা হয়েছে কিন্তু ব্লাউজের পিঠ অনেকখানি কাটা, তা কিন্তু আমরা আয়না দিয়ে সহজেই দেখতে পাচ্ছি, ব্লাউজের হাতাটি ছোট, যার জন্য পূজাকে অনেক বেশি স্লিম লেগেছে, তাই আপনিও যদি আপনাকে একটু রোগা দেখাতে চান, অবশ্যই ব্লাউজের হাতা একটু ছোট করতে পারেন।

তার শাড়ি আর ব্লাউজের পাশাপাশি তার সাজগোজ ও কিন্তু যথেষ্ট নজর কেড়েছে। হাত ভর্তি চুড়িতে বেশ সুন্দরী লাগছে পূজাকে, এছাড়া মাথা ভর্তি সিঁদুরে একেবারে মনে হচ্ছে যেন নতুন বউ। তার সুন্দর চেহারায় এমন সুন্দর টুকটুকে লাল শাড়ি তার সঙ্গে মানানসই মেকআপ এবং হেয়ার স্টাইল সব মিলিয়ে পূজাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। দেখে নিন অসাধারণ ছবি-

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo