whatsapp channel

নবী দিবসে অনাথ মেয়েদের বিরিয়ানি খাওয়ালেন নুসরত জাহান, অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ সকলে

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) বর্তমানে যথেষ্ট চর্চিত হচ্ছেন। একদিকে রয়েছে ব্যক্তিগত জীবন, অপরদিকে তাঁর বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ। নুসরত অবশ্য আর্থিক প্রতারণার অভিযোগ নিয়ে চিন্তিত নন। তাঁর ধারণা ছিল,…

Avatar

Nilanjana Pande

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) বর্তমানে যথেষ্ট চর্চিত হচ্ছেন। একদিকে রয়েছে ব্যক্তিগত জীবন, অপরদিকে তাঁর বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ। নুসরত অবশ্য আর্থিক প্রতারণার অভিযোগ নিয়ে চিন্তিত নন। তাঁর ধারণা ছিল, ইডি কোনোভাবেই তাঁকে ডাকবে না। কিন্তু সম্প্রতি ইডির দফতরে হাজিরা দিতে হয়েছে নুসরতকে। উপরন্তু সামনেই লোকসভা নির্বাচন। তৃণমূল কংগ্রেসের অন্দরে বসিরহাটের অভিনেত্রী-সাংসদ নুসরতের বিরুদ্ধে রয়েছে একাধিক অভিযোগ। সম্প্রতি ঈদ-উল-উন নবী দিবসে নুসরতকে দেখা গেল পার্ক স্ট্রিটের একটি অনাথ আশ্রমে।

এদিন নবী দিবস উপলক্ষ্যে পার্ক স্ট্রিটের এ.কে.ফজলুল হক গার্লস উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে পৌঁছে গেলেন নুসরত। এই বিদ্যালয়ে মূলতঃ অনাথ মুসলমান মেয়েরাই পড়াশোনা করেন। নবী দিবসে ওই বিদ্যালয়ে গিয়ে উচ্ছ্বসিত নুসরত। সিনেমার নায়িকাকে আনন্দিত ছাত্রীরাও। হাসিমুখে তাঁরা স্বাগত জানালেন নুসরতকে। সেলফি তুললেন তাঁর সাথে। এদিন নুসরতের পরনে ছিল হালকা গোলাপি রঙের সালোয়ার-কামিজ। ছাত্রীদের মাথায় হাত দিয়ে আদর করলেন নুসরত। কখনও বা মজাদার অঙ্গ-ভঙ্গি করে তাঁদের হাসালেন অভিনেত্রী। কাউকে কোলে তুলে নিলেন। ঠিক করে দিলেন কারোর জামা। একজন খুদে ছাত্রী চুম্বন করল নুসরতকে।

নিজের হাতে সকলকে বিরিয়ানি পরিবেশন করলেন নুসরত। সামনে দাঁড়িয়ে ছাত্রীদের খাওয়ার তদারকিও করলেন তিনি। ছাত্রীদের অটোগ্রাফ দিলেন নুসরত। অনুরাগীদের উদ্দেশ্যে দিলেন আনন্দে থাকার বার্তা। গাড়িতে ওঠার আগে স্কুলের সামনে থেকে কামরাঙা মাখা কিনলেন নুসরত। নিজেও এই মুহূর্তগুলি রিলের আকারে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে নুসরত লিখেছেন, ভালোবাসার বার্তা জীবনের লক্ষ্য হওয়া উচিত। ঈশ্বর কোনো না কোনো রূপে সকলের সাথেই থাকেন।

আগামী দিনে নুসরতকে দেখা যাবে সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘শিকার’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo