whatsapp channel

Asmee Ghosh: শুটিং সামনে পড়াশোনায় দুর্দান্ত ফলাফল, অভিনেত্রী অস্মিকে নিয়ে সুখবর দিলেন প্রেমিক শুভঙ্কর

শেষ হয়ে গিয়েছে ‘করুণাময়ী রানি রাসমণি’। কিন্তু এই সিরিয়ালের মাধ্যমে পরিচিতি লাভ করেছেন বহু অভিনেতা-অভিনেত্রী। এঁদের মধ্যে অন্যতম হলেন অস্মি (Asmee Ghosh)। শিশুশিল্পী হিসাবে অভিনয় শুরু করলেও ‘করুণাময়ী রানি রাসমণি’-র…

Avatar

শেষ হয়ে গিয়েছে ‘করুণাময়ী রানি রাসমণি’। কিন্তু এই সিরিয়ালের মাধ্যমে পরিচিতি লাভ করেছেন বহু অভিনেতা-অভিনেত্রী। এঁদের মধ্যে অন্যতম হলেন অস্মি (Asmee Ghosh)। শিশুশিল্পী হিসাবে অভিনয় শুরু করলেও ‘করুণাময়ী রানি রাসমণি’-র মাধ্যমে অস্মি জনপ্রিয়তা লাভ করেছেন। অভিনয় করেছেন ‘ধুলোকণা’, ‘আয় তবে সহচরী’-র মতো সিরিয়ালে। একাধিক সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি পড়াশোনা করছেন অস্মি। সম্প্রতি তাঁর আইএসসি-র রেজাল্ট প্রকাশিত হয়েছে।

এদিন অস্মির আইএসসির রেজাল্ট জানালেন তাঁর বয়ফ্রেন্ড শুভঙ্কর (Shubhankar Saha)। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে শুভঙ্কর জানালেন, তিনি অস্মিকে নিয়ে অত্যন্ত গর্বিত। আইএসসি-তে পঁচানব্বই শতাংশ নম্বর পেয়ে সকলের কাছে প্রশংসিত হয়েছেন অস্মি। শুভঙ্কর এত ভালো রেজাল্ট করার জন্য অস্মিকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন। এই দিনটির জন্য অস্মির পরিশ্রম ও অপেক্ষার কথাও তুলে ধরেছেন শুভঙ্কর। তিনি জানিয়েছেন, অস্মি শুটিংয়ের সময় ম্যানেজ করে পড়াশোনা করেছেন।

এমনকি রাতে শুটিং থেকে বাড়ি ফিরতে দেরি হলেও অস্মি পড়াশোনায় ফাঁকি দেননি। অনেক বাধা পেরিয়ে পঁচানব্বই শতাংশ নম্বর পেয়েছেন অস্মি। শুভঙ্কর মনে করেন, এটা শুধু অস্মির দ্বারাই সম্ভব। তাঁর মতে, অস্মি অনেকের অনুপ্রেরণা। অত্যন্ত ছোট বয়সে গোটা পরিবারের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন অস্মি। শুভঙ্কর মনে করেন, অস্মির পরিবারও তাঁকে নিয়ে গর্বিত। অস্মি পরিশ্রমী ও সাহসী। শুভঙ্কর শুধুমাত্র অস্মির সফলতার জন্য গর্বিত নন, তিনি একই সাথে গর্বিত অস্মির মানসিকতা দেখে।

ইতিমধ্যেই ‘ফাটাফাটি’ ফিল্মের শুটিং শেষ করেছেন অস্মি। এই ফিল্মে মূল চরিত্রে অভিনয় করছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) ও আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

 

View this post on Instagram

 

A post shared by Subhankar Saha (@subhbongkor)