Bengali SerialHoop Plus

Aparajita Adhya: সিরিয়াল শেষ হতেই চরম ক্ষুব্ধ অপরাজিতা, প্রকাশ্যে বললেন এই কথা

সম্প্রচার শুরু হওয়ার পর এক বছর অতিক্রান্ত হতে না হতেই অফ এয়ার হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। মূলতঃ এই ধারাবাহিক মাধ্যমেই দীর্ঘদিন পর ছোট পর্দায় কামব্যাক করেছিলেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। লক্ষ্মী কাকিমার চরিত্রে তাঁর অভিনয় সকলের নজর কেড়েছিল। কিন্তু ক্রমশ এই ধারাবাহিকের চিত্রনাট্যের গতি পরিবর্তন হচ্ছিল যা দর্শকদের কাছে অপ্রিয় হয়ে উঠেছিল। ওঠা-নামা করছিল টিআরপিও। ফলে চ্যানেল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নেন লক্ষ্মী কাকিমার কাহিনী শেষ করার। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন অপরাজিতা।

অপরাজিতা জানালেন, ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর প্রযোজক সুশান্ত দাস (Sushanta Das)-এর সাথে তাঁর কথা হয়েছিল, এই ধারাবাহিকটি এক বছরের মধ্যেই শেষ হয়ে যাবে। কিন্তু অপরাজিতা এর আগে যতগুলি ধারাবাহিকে অভিনয় করেছেন সেগুলি অন্তত দুই বছর চলত। তবে বর্তমানে পরিস্থিতি বদলেছে। তা বুঝতে পারছেন পর্দার লক্ষ্মী কাকিমা। কিন্তু ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর কাহিনী নিয়ে অখুশি অপরাজিতা। তাঁর মতে, লক্ষ্মী কাকিমার কাহিনী যেভাবে ডানা মেলা উচিত ছিল তা হয়নি। বহু দিক ঠিক করে দেখানো হয়নি।

অপরাজিতার মতে, তিনি এই ধারাবাহিকে অভিনয় করতে রাজি হলেও নির্মাতাদের অবশ্যই জানতে হত, কাজটা কিভাবে হবে! লক্ষ্মী কাকিমার কাহিনী নিয়ে আরও একটু ভাবলে ধারাবাহিকটা হয়তো আরও বেশ কিছুদিন চলত বলে মনে করেন অপরাজিতা। ছাব্বিশ বছরের অভিনয় জীবনে অপরাজিতা জানেন, দর্শক তাঁর অভিনয় পছন্দ করেন। ফলে নতুন করে কিছু প্রমাণ করার নেই।

তবে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এ অপরাজিতার পছন্দ হয়েছে তাঁর সহকর্মীদের। তিনি মনে করেন, এটাই তাঁর বড় প্রাপ্তি। আগামী বছরের 31 শে জানুয়ারি জি বাংলার পর্দায় শেষবারের মতো সম্প্রচারিত হতে চলেছে লক্ষ্মী কাকিমার কাহিনী।

whatsapp logo