Hoop PlusTollywood

বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী, শাশুড়ির সঙ্গে ছবি শেয়ার করলেন ‘রানী রাসমনি’-এর মথুরবাবু

গত বছরের শেষ থেকে চলতি বছরের প্রথম দিক অবধি টলিউডে অনেকেই নতুন জামাই হয়েছেন। তাঁদের এই বছর প্রথম জামাইষষ্ঠী। গৌরব চ্যাটার্জি (gaurav chatterjee)-ও সেই দলেই পড়ছেন। জামাইষষ্ঠীর দুপুরে তিনি শেয়ার করেছেন শাশুড়ির সাথে ছবি।

তবে ইদানিং শাশুড়িরা জামাইদের রেস্টুরেন্টে খাওয়াতে পছন্দ করেন। কিন্তু গৌরবের জন্য দেবলীনা (Devlina kumar)-র মা তাঁদের বালিগঞ্জের ‘ফোর্ট ওয়েসিস’ অ্যাপার্টমেন্টেই নিজের হাতে সব আয়োজন করেছিলেন। প্রথা অনুযায়ী, গৌরবের সামনে ফল-মিষ্টি দিয়ে প্রদীপ জ্বালিয়ে বর্ণ করেছেন দেবলীনার মা। বাদ যায়নি হাতপাখা দিয়ে জামাইকে হাওয়া করাও। গৌরবের জন্য আনা হয়েছিল ‘জামাইষষ্ঠী’ লেখা স্পেশ‍্যাল মিষ্টি। গৌরব এদিন কালো রঙের পাঞ্জাবী পরেছিলেন যাতে রঙিন সুতোয় বর-বৌ এমব্রয়ডারি করা ছিল। শাশুড়ি মায়ের সঙ্গে ছবি তুলে শেয়ার করেছেন গৌরব।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

গত বছর 9 ই ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন মহানায়ক উত্তম কুমার(uttam kumar)- এর পৌত্র ও অভিনেতা গৌরব ও অভিনেত্রী দেবলীনা কুমার। বৈদিক নিয়মে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাত পাকে বাঁধা পড়েছেন দুজনে। তবে দেবলীনার কন্যা সম্প্রদান হয়নি কারণ দেবলীনা মনে করেন কন্যাসন্তান কোনো দানসামগ্রী নয়। 8 ই ডিসেম্বর দেবলীনা ও গৌরবের সঙ্গীত অনুষ্ঠান হয়েছে ক্যালকাটা বোটিং ক্লাবে। হাল্কা সবুজ লেহেঙ্গায় দেবলীনা ও সাদা ইন্দোওয়েষ্টার্ন সাজে গৌরব কখনও বলিউডের হিন্দি গান ‘আঁখ মারে’, কখনও মহানায়কের সিনেমার গান ‘ঘুম ঘুম চাঁদ’-এ ডান্স পারফরম্যান্স করেছেন। বিয়ের পরে বৌভাতের দিন লাল রঙের বেনারসি শাড়ি ও ফুলের সাজে দেবলীনাকে অনন্যা লাগছিল। দেবলীনার সঙ্গে মানানসই করে গৌরব পরেছিলেন লাল রঙের পাঞ্জাবি। তাঁদের এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে। নেটিজেনরা দেবলীনা ও গৌরবকে আগামী জীবনের শুভেচ্ছা জানিয়েছেন।

এই মুহূর্তে গৌরব জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-তে মথুরামোহনের চরিত্রে অভিনয় করছেন। কিছুদিন আগে সোনি মিউজিক ইন্ডিয়ার প্রযোজনায় ও অরিন্দম শীল(Arindam shil)-এর পরিচালনায় ‘গেন্দা ফুল’ মিউজিক ভিডিওয় সাবেকি বাঙালি সাজে পারফরম্যান্স করেছেন দেবলীনা। এই মিউজিক ভিডিওটি যথেষ্ট ভাইরাল হয়েছে। এছাড়া দেবলীনা একজন পেশাদার ডান্সার। এই কারণে সারা বছর দেশে-বিদেশে তাঁর শো থাকে। কিন্তু এই মুহূর্তে করোনা পরিস্থিতির কারণে ডান্স শো বন্ধ রয়েছে। খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে অরিন্দম শীল পরিচালিত ফিল্ম ‘তিরন্দাজ শবর’-এর শুটিং।

whatsapp logo