whatsapp channel

কয়েক মিনিটের অভিনয়ে লক্ষাধিক টাকা রোজগার, জোয়ার চরিত্রে তৃপ্তির পারিশ্রমিক কত ছিল!

গত পয়লা ডিসেম্বর প্রেক্ষাগৃহে ‘অ্যানিম্যাল’ মুক্তি পাওয়ার সাথে সাথেই তৃপ্তি দিমরি (Tripti Dimri) হয়ে উঠেছেন ‘ন্যাশনাল ক্রাশ’। জোয়ার চরিত্রে অভিনয় করেছেন তিনি। স্বল্প সময়ের এই চরিত্রে নগ্ন দৃশ্যে অভিনয়ের কারণে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত পয়লা ডিসেম্বর প্রেক্ষাগৃহে ‘অ্যানিম্যাল’ মুক্তি পাওয়ার সাথে সাথেই তৃপ্তি দিমরি (Tripti Dimri) হয়ে উঠেছেন ‘ন্যাশনাল ক্রাশ’। জোয়ার চরিত্রে অভিনয় করেছেন তিনি। স্বল্প সময়ের এই চরিত্রে নগ্ন দৃশ্যে অভিনয়ের কারণে তৃপ্তিকে নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। পাশাপাশি সন্দীপ রেড্ডি ভাঙ্গা (Sandip Reddy Bhanga) পরিচালিত ‘অ্যানিম্যাল’ -এর চিত্রনাট্য নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। অনেকেই এই চিত্রনাট্যকে পুরুষতন্ত্রের আস্ফালন বলে মনে করছেন। তবে ইতিমধ্যেই ছয়শো কোটির ক্লাবে প্রবেশ করেছে ‘অ্যানিম্যাল’। এই ফিল্মে রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। তবে তৃপ্তির চরিত্র নগ্ন দৃশ্যের কারণে সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে দেশ জুড়ে।

Advertisements

তবে এই ধরনের চরিত্রে অভিনয়ের জন্য তৃপ্তির পারিশ্রমিকের অঙ্ক নেহাত কম নয়। শোনা যাচ্ছে, জোয়ার চরিত্রে অভিনয়ের জন্য প্রায় চল্লিশ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছেন তৃপ্তি। ‘লায়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’-র মতো ফিল্মে অভিনয় করে নজর কেড়েছিলেন তৃপ্তি। কিন্তু ‘অ্যানিম্যাল’-এ জোয়ার চরিত্রে খোলামেলা দৃশ্যে অভিনয়ের কারণে তৃপ্তির উপর ক্ষুব্ধ তাঁর মা-বাবা। তবে তাঁরা মেয়েকে বলেছেন, এই ধরনের দৃশ্যে অভিনয় তাঁদের চোখে উচিত না হলেও অভিনেত্রী হিসাবে তৃপ্তির সিদ্ধান্তে হস্তক্ষেপ করবেন না তাঁরা। অপরদিকে শোনা যাচ্ছে, জোয়ার চরিত্রে অভিনয়ের জন্য প্রথমে নাকি অডিশন দিয়েছিলেন সারা আলি খান (Sara Ali Khan)।

Advertisements

তবে সন্দীপের পছন্দ ছিল তৃপ্তিকে। ফলে রিপ্লেস করা হয় সারাকে। এই কথার সত্যতা কতটা তা জানা নেই। জানা গিয়েছে, তৃপ্তির সাথে নগ্ন দৃশ্যে অভিনয়ের সময় বাড়তি সতর্কতা অবলম্বন করেছিলেন রণবীর। এমনকি তৃপ্তিকে স্বচ্ছন্দ করে তোলার জন্য ওই ঘরে সন্দীপ ও ডিওপি, তৃপ্তি ও রণবীর ছাড়া আর কেউই উপস্থিত ছিলেন না।

Advertisements

আপাতত ‘অ্যানিম্যাল’ নিয়ে বিতর্ক অব্যাহত। ভাইরাল হয়েছে ‘জামাল কুদু’ গানটিও। সব মিলিয়ে চলতি বছরের ব্লকবাস্টারের তালিকায় নাম তুলেছে ‘অ্যানিম্যাল’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Triptii Dimri (@tripti_dimri)

whatsapp logo
Advertisements