whatsapp channel

তৃণমূলের টিকিট পাওয়ার পরেই লাভলি মৈত্রকে নিয়ে বিবাদ গেরুয়া শিবিরে

২০২১ এর বিধানসভা ভোটের টিকিট বিতরণ কাজ শেষ। যেই যেই টলিউড তারকারা তৃণমূল দলে নাম লিখিয়েছেন তারা প্রায় প্রত্যেকে সামনের নির্বাচনে লড়ার টিকিট পেয়ে গেছেন। কিন্তু টিকিট পাওয়ার পরেই শুরু…

Avatar

HoopHaap Digital Media

২০২১ এর বিধানসভা ভোটের টিকিট বিতরণ কাজ শেষ। যেই যেই টলিউড তারকারা তৃণমূল দলে নাম লিখিয়েছেন তারা প্রায় প্রত্যেকে সামনের নির্বাচনে লড়ার টিকিট পেয়ে গেছেন। কিন্তু টিকিট পাওয়ার পরেই শুরু হয়েছে কাদা ছোড়াছুড়ি পর্ব।

টেলি অভিনেত্রী লাভলি মৈত্র প্রার্থী হচ্ছেন সোনারপুর দক্ষিণ থেকে। ইনি জলনূপুর ধারাবাহিকের লিড রোলে ছিলেন। এরপর আচমকা সিরিয়াল বন্ধ হয়ে যায় এবং শোনা যায় যে তিনি বিয়ে করেছেন। যেইমাত্র লাভলি টিকিট পান তখনই বিজেপির খোঁচা যে লাভলি টিকিট পেতে পারেন না। কেন?

কারণ, তিনি হাওড়া গ্রামীণের পুলিস সুপার সৌম‍্য রায়ের স্ত্রী। এবং গেরুয়া শিবিরের দাবি, রাজ‍্যের আইপিএস অফিসারের স্ত্রী নির্বাচনে প্রার্থী হতে পারে না। নির্বাচন কমিশনের দ্বারস্থ হওয়ার হুমকি দিয়েছে বিজেপি। উল্লেখ্য, সোনারপুর দক্ষিণ থেকে তৃণমূলের প্রার্থী হচ্ছেন লাভলি।

এইসব শুনে লাভলি চুপ নেই। পাছে টিকিট হাতছাড়া হয় সেজন্য সুর গরম করেন এই অভিনেত্রী। তাঁর বক্তব‍্য, পুলিস সুপারের স্ত্রী হওয়া ছাড়াও তাঁর আরো একটি পরিচয় রয়েছে এবং প্রত‍্যেক মেয়েরই নিজস্ব পরিচয় রয়েছে। বিজেপি র কাজ হল সেই পরিচয় মুছে ফেলা। এদিক বিজেপির দাবি ধোপে টেকেনি। উল্লেখ্য, এখনও পর্যন্ত বিজেপি তাদের প্রার্থী তালিকার নাম প্রকাশ্যে আনেনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media