whatsapp channel

লাল শাড়িতে উপছে পড়ছে যৌবন, চাবুক ফিগারে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মধুমিতা

বাইরে বৃষ্টি, মেঘ গুর গুর আর ঘরে মুঠোফোনে স্টাইলিশ ডিভা মধুমিতা সরকার। একে বারে লাল টুকটুকে শাড়ি শরীরে মেখে হালকা হালকা গরম ছুয়ে দিচ্ছেন অভিনেত্রী। ইদানিং অর্থাৎ গত বছর থেকেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাইরে বৃষ্টি, মেঘ গুর গুর আর ঘরে মুঠোফোনে স্টাইলিশ ডিভা মধুমিতা সরকার। একে বারে লাল টুকটুকে শাড়ি শরীরে মেখে হালকা হালকা গরম ছুয়ে দিচ্ছেন অভিনেত্রী।

Advertisements

ইদানিং অর্থাৎ গত বছর থেকেই মধুমিতা বিশেষ ভাবে নজরকাড়া হয়ে উঠছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। না আপনাকে আর টাকা দিয়ে ম্যাগাজিন কিনতে হবে না বা টিকিট কেটে মুভি দেখতে যেতে হবে না। শুধু একটা সোশ্যাল মিডিয়ায় ঠিকানা থাকতে হবে, অভিনেত্রীরা বা অভিনেতারা নিজে থেকে পৌঁছে যাবে আপনার ঘরে। তারপর যত ইচ্ছা স্টাইল অনুকরণ করুন। আপনিও হয়ে উঠতে পারেন আপনার পাড়ার ডিভা।

Advertisements

Advertisements

মধুমিতা, এমনই একজন অভিনেত্রী যিনি একটা সময় ধরা দিয়েছিলেন মিষ্টি মেয়ে ইমন বা পাখি হয়ে। কিন্তু সেই পাখি অনেকদিন আগেই উড়ে গিয়েছে। এখন তিনি ওয়েস্টার্ন লুকে বিভোর। কখনো শর্ট ড্রেসে, কখনো ইন্দো ওয়েস্টার্ন ড্রেসে, তো কখনো সালোয়ার কামিজ, তো কখনো বিকিনি লুকে, সব রকম সাজেই নিজেকে মানিয়ে নিচ্ছেন মধুমিতা সরকার। এবং তার ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়। দিন দিন বেড়েই চলছে।

Advertisements

সম্প্রতি,মুক্তি পেয়েছে ট্যাংরা ব্লুজ, যেখান পরমব্রতর বিপরীতে ছিলেন মধুমিতা সরকার। এছাড়াও লাভ আজ কাল পরশুর হাত ধরে বড় পর্দায় আসেন তিনি। এখনও বহু মানুষ মধুমিতার সঙ্গে যশের জুটি দেখতে চান। তবে এই আশা পূরণ হবে কিনা তা কেউ জানে না।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media