whatsapp channel

Mili: মাত্র দেড় মাসেই ‘মিলি’কে সরিয়ে স্লট দখল ‘আলোর কোলে’র, শুরুর আগেই শেষ অর্জুন-মিলির গল্প?

টিআরপির লড়াই বড়ই নির্মম। দর্শকদের মন জয় করার পরীক্ষায় পাশ না করতে পারলে স্লট হারা হতেও সময় লাগে না। কিন্তু মাত্র দেড় মাস হতে না হতেই যে স্লট খোয়াতে হতে…

Nirajana Nag

Nirajana Nag

টিআরপির লড়াই বড়ই নির্মম। দর্শকদের মন জয় করার পরীক্ষায় পাশ না করতে পারলে স্লট হারা হতেও সময় লাগে না। কিন্তু মাত্র দেড় মাস হতে না হতেই যে স্লট খোয়াতে হতে পারে তা ‘মিলি’র (Mili) পরিস্থিতি না দেখলে জানা যেত না। জি বাংলার সবথেকে নতুন এই সিরিয়ালের শুরু হতে না হতেই স্লট খুইয়ে কার্যত দিশেহারা অবস্থা। আরো এক নতুন ধারাবাহিক শুরু হবে বলে রাতারাতি রাত নটার স্লট থেকে মিলিকে হঠিয়ে দিল চ্যানেল। ওই সময় যেতে চলেছে ‘আলোর কোলে’র দখলে। তাহলে ‘মিলি’র কী হবে?

জি বাংলায় দু দুটি পুরনো সিরিয়াল শেষ হয়ে শুরু হচ্ছে একটি নতুন সিরিয়াল। ‘খেলনা বাড়ি’ এবং ‘গৌরী এলো’ এই দুটি ধারাবাহিক শেষ হওয়ার সময় এসে গিয়েছে। এক সঙ্গেই পাততাড়ি গোটাচ্ছে চ্যানেলের এই দুই পুরনো সিরিয়াল। আর সেই সঙ্গে শুরু হচ্ছে এক নতুন ধারাবাহিক ‘আলোর কোলে’। ইতিমধ্যেই সিরিয়ালটির প্রোমো শোরগোল ফেলে দিয়েছে নেট পাড়ায়। অলৌকিকের ছোঁয়া থাকা পারিবারিক সম্পর্কের গল্প নিয়ে আসছে আলোর কোলে। অতি সম্প্রতি এই সিরিয়ালের সম্প্রচার শুরু হওয়ার তারিখ ঘোষণা করেছে চ্যানেল।

Mili: মাত্র দেড় মাসেই 'মিলি'কে সরিয়ে স্লট দখল 'আলোর কোলে'র, শুরুর আগেই শেষ অর্জুন-মিলির গল্প?

আগামী ২৭ নভেম্বর থেকে রাত নটার স্লটে শুরু হচ্ছে আলোর কোলে। অথচ এই সময় ওই সময়ে দেখা যায় মিলি। এই সিরিয়ালটিও একেবারেই নতুন। হবে মাত্র সেপ্টেম্বর মাসে সফর শুরু করেছে মিলি। টিআরপি খুব বেশি না উঠলেও দর্শকরা একেবারে মুখ ফেরাননি। তবে রাত নটায় প্রতিপক্ষ চ্যানেলের ‘জল থই থই ভালোবাসা’র কাছে একেবারে হেরে ভূত হচ্ছে মিলি। স্লট বাঁচাতেই কি তাই এমন সিদ্ধান্ত চ্যানেল কর্তৃপক্ষের? দর্শকরা তেমনটাই সন্দেহ করছেন। কিন্তু মিলির নতুন স্লটের ঘোষণা এখনো হয়নি। তবে মনে করা হচ্ছে, রাত সাড়ে নটা বা দশটায় খেলনা বাড়ি কিংবা গৌরী এলোর ফেলে যাওয়া জায়গা দেওয়া হবে মিলি অর্জুনদের।

‘আলোর কোলে’ সিরিয়ালটির কথা বলতে গেলে, বেশ অন্য রকমের গল্পের আভাস দিয়েছে প্রোমো। মা মরা মেয়ে পুপুলকে বাড়ির সবাই ভালোবাসলেও বাবাকে সে খুব একটা পছন্দ করে না। ছোটবেলাতেই মা হারা পুপুলকে অবশ্য তার মা পুরোপুরি ছেড়ে যায়নি। মৃত্যু হলেও সন্তান স্নেহ তার আত্মাকে বিলীন হয়ে যেতে দেয়নি। বাড়ির কয়েকজন তার অস্তিত্বও টের পায়। কিন্তু একজন অশরীরী হয়ে মেয়েকে সবসময় কীভাবে রক্ষা করবে সে? এই প্রথম স্টার জলসার তিন অভিনেতা অভিনেত্রী একই সঙ্গে জি এর একই সিরিয়ালে পা রাখছেন। কৌশিক রায়, স্বীকৃতি মজুমদার এবং সোমু সরকারকে মুখ্য চরিত্রে দেখা যাবে এই সিরিয়ালে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই