Hoop PlusTollywood

Srabanti Chatterjee: টাইট টি-শার্টে শ্রাবন্তীকে জিম করতে দেখে ঘাম ঝরল নেটিজেনদের

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) হল টলিউড জগতের এমন একটি নাম, যিনি রয়েই গেছেন একটা দশক ধরে। একটা সময় নায়িকার চরিত্রে মিষ্টি অভিনয় করে মন জয় করতেন দর্শকদের, আবার একটা সময় পরিণত চরিত্রে অভিনয়। এসবের মাঝখানে ব্যক্তিগত জীবনকে নিয়ে নানা সময়ে হয়েছে কাটাছেঁড়া। কটাক্ষের শিকারও হতে হয়েছে অভিনেত্রীকে। অনেকেই অনেক কথও বলেছেন, নোংরা ভাষায় আক্রমণ করেছেন, এসেছে কুপ্রস্তাবও। কিন্তু নিজের জীবনে নিজের চিন্তাধারায় অটুট অভিনেত্রী। কারণ একটাই, তিনি ভয় পান না, হেরে যান না সহজেই।

বাংলা বিনোদন জগতে তার মতো স্বাধীনচেতা অভিনেত্রী বর্তমানে আর কেউই নেই। নিজের মতো করে থাকেন। তাই বিদেশ বিভুঁই ঘুরতে যাওয়া হোক কিংবা কোনো পার্টিতে যাওয়ার আগের মুহূর্ত, ভক্তদের সামনে নিজেকে মেলে ধরতে ভোলেন না তিনি। তবে এবার নতুনভাবে ভাইরাল হল শ্রাবন্তীর একটি ভিডিও। না, তিনি ঘুরতে বা পার্টি করতে যাননি; বরং নিজেকে সুস্থ রাখতে হয়েছেন জিমমুখী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম থেকে জিম করার মুহূর্তের একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে কালো রংয়ের স্কিনি টিশার্ট এবং কালো ট্র্যাকস্যুট পরে শরীরচর্চায় মশগুল অভিনেত্রী। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে বলিউডের একটি ছবির ডায়লগ। যেখানে ভয় না পাওয়ার কথা বলা হয়েছে। ভিডিওর ক্যাপশনেও একই কথা লিখেছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘ভয় থেকে ভয় পাবেন না, কিছু আলাদা করুন’।

ভিডিওটি বেশ মন জয় করেছে অনুরাগীদের। কমেন্ট বক্সে দেখা গেছে তারই ঝলক। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। অনেকেই লিখেছেন অনেক কথা। অনেকেই আবার লিখেছেন কটাক্ষজনক কথাবার্তা। কেউ যেমন লিখেছেন, ‘আপনার চেহারেন্ট জিমের কোনো প্রভাব দেখিনা’; একজন আবার লিখেছেন, ‘এটা কি আবার একটি বিয়ের প্রস্তুতি’; আবার একজন লিখেছেন, ‘লোকে অনেক কথাই বলবে, নিজের লক্ষ্যে অবিচল থাকা দরকার’।

প্রসঙ্গত, গতবছরের শেষে দারুন সাফল্য পেয়েছেন অভিনেত্রী। দক্ষিণী চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর খেতাব উঠেছে তার মুকুটে। এবছর বেশ কিছু ছবির কাজ তার হাতে রয়েছে বলে জানা যাচ্ছে। আবার বিশেষ সূত্রে জানা গেছে, বাংলাদেশের ছবিতেও কাজ করতে পারেন অভিনেত্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা