whatsapp channel

শাহিদ কাপুরের স্ত্রীর কাছে হেরে গেলেন আলিয়া ভাট!

শাহিদ কাপুর ও মীরা রাজপুত বলিউডের অন্যতম ফেভারিট ও চর্চিত কাপল। এদের ভালোবাসায় সরগরম থাকে পেজ থ্রির পেজ। দুই সন্তানকে নিয়ে বেশ খুশিতে সংসার করছেন। মীরা অভিনয় না করলেও সুন্দরী…

Avatar

HoopHaap Digital Media

শাহিদ কাপুর ও মীরা রাজপুত বলিউডের অন্যতম ফেভারিট ও চর্চিত কাপল। এদের ভালোবাসায় সরগরম থাকে পেজ থ্রির পেজ। দুই সন্তানকে নিয়ে বেশ খুশিতে সংসার করছেন। মীরা অভিনয় না করলেও সুন্দরী অভিনেত্রীদের থেকে কম সুন্দর নন। অভিনয় থেকে কয়েক শো হাত দূরেই থাকেন মীরা রাজপুত, তবে শাহিদ পত্নীর ফলোয়ার সংখ্যা নেহাত কিছু কম নয়। মোট ফলোয়ার সংখ্যা ২৪ লক্ষের বেশি। সোশ্যাল মিডিয়ায় মীরার জনপ্রিয়তা রীতিমতো ঈর্ষনীয়। অন্যান নায়িকাদের মতো মীরার ফ্যান ফলোয়ার সংখ্যা দেখার মতো।

মীরা রাজপুত বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ায়। মাঝে মাঝেই অনুরাগীদের সঙ্গে নিজেদের বিভিন্ন মুহূর্ত শেয়ার করে নেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় স্বামী স্ত্রী একে অপরের সঙ্গে খুনসুটিও করেন। অনুরাগীদের মাতিয়ে রাখতে তাঁদের এই কাজ অনেকেরই ভালো লাগে।  মীরার ফ্যাশন সেন্স চোখে পড়ার মতো। সংসারের পাশাপাশি কড়া ডায়েট আর শরীরচর্চার মাধ্যমে ফিট থাকতে ভালোবাসেন শাহিদ ঘরণী। এছাড়া নিজেদের স্টাইল আর ফ্যাশন সেন্সের জন্য সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই চর্চায় থাকেন মীরা। নিজের ফ্যাশনে বড় বড় সেলিব্রেটি তাঁর কাছে হার মানবে।

নতুন বছরে সারা ভারতে শীত জাঁকিয়ে পড়েছে। যেখানে সকলে শীতের পোশাক ছাড়া কিছু বুঝছেনা সেখানে এই শীতের মধ্যে শীত পোশাক ছেড়ে অন্তর্বাস পড়ে শীতের ফ্যাশনে মজেছেন বলি ডিভারা। এই শীতে অন্তর্বাসের সাহায্যে ফ্যাশনে তাক লাগাচ্ছেন সকলে। নিজেদের হট পোজে সোশ্যাল মিডিয়াতে উষ্ণতা ছড়াচ্ছেন সকলে। সম্প্রতি ছিল দীপিকা পাডুকোনের জন্মদিন। সেই জন্মদিনের পার্টিতে শীতের পোশাক না শুধুমাত্র ব্রালেট পরেই হাজির হয়েছিলেন আলিয়া ভাট। এবার সেই আলিয়াকে ছাপিয়ে গেলেন শাহিদ ঘরণী।

কিছুদিন আগে মীরা ও শাহিদ ছুটি কাটাতে গোয়া গিয়েছিলে। গোয়ার ব্রালেটকে সৈকত সফরের সাথী করে হট লুকে আগুন লাগালেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। রাত্রি বেলা গোয়ার রাস্তায় ঢিলে ঢালা গোলাপি পাজামা আর কার্ডিগানের সঙ্গে কালো ব্রালেট পড়ে বেরিয়ে পড়েছেন। এই ড্রেসে স্পষ্ট মীরার ‘ফ্ল্যাট বেলি’। ডেসেএ সাথে মানানসই ছোট্ট হুপ কানের দুল আর বালতির আদলের হ্যান্ড ব্যাগ আর খোলা চুলে এবং পায়ে পড়েছেন কোলাপুরি চপ্পল পড়ে নিজেকে সুন্দর করে সেজে পোজ দিয়ে ছবি তুললেন। অনেকে মন্তব্য করেন, মীরাকে নাকি আলিয়ার থেকে বেশি সুন্দরী লাগছে। নিমেষে ভাইরাল মীরার এই ফ্যাশন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media