Bengali SerialHoop Plus

Adrit Roy: বিয়ে কবে করছেন! ‘কৌশাম্বীকেও তো…’ অবশেষে মুখ খুললেন আদৃত

প্রেম করছেন আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। এমন চর্চা দীর্ঘদিন ধরেই হয়ে চলেছে টেলি পাড়ায়। ‘মিঠাই’ সিরিয়াল চলাকালীনই তাঁরা পরস্পরের প্রেমে পড়েছিলেন বলে শোনা যায়। অনস্ক্রিনে দুজনে দিদি এবং ভাইয়ের ভূমিকায় অভিনয় করলেও অফস্ক্রিনে তাঁদের মধ্যে রসায়ন অন্য পথে মোড় নেয়। ভাই বোন থেকে চর্চিত প্রেমিক প্রেমিকা হয়ে ওঠেন তাঁরা। যদিও নিজেদের সম্পর্কের কথা কখনোই স্পষ্ট ভাবে বলেননি তাঁরা, তবে কোনো কিছু গোপনও নেই আর।

অতি সম্প্রতি ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন আদৃত। এতদিন তিনি ইনস্টাগ্রামে ছিলেন না। এমনকি সোশ্যাল মিডিয়াতেও বিশেষ সক্রিয় থাকতেন না আদৃত। খুব কমই কোনো পোস্ট করতে দেখা যেত তাঁকে। তবে অনুরাগীদের অভিযোগ পেয়ে অবশেষে ইনস্টাগ্রামে পা রাখলেন তিনি। আর এই উপলক্ষে লাইভেও এসেছিলেন আদৃত। সেখানেই কৌশাম্বীকে নিয়ে একগুচ্ছ প্রশ্নের মুখে পড়তে হল তাঁকে।

এক অনুরাগী জিজ্ঞাসা করেন, বিয়ে কবে করছেন আদৃত? উত্তরে অভিনেতা বলেন, করবেন একদিন ঠিকই করবেন। আর জানিয়েই করবেন। আরেকজন ভক্ত আবদার করেন, কৌশাম্বীকে সঙ্গে নিয়ে লাইভে আসতে। উত্তরে আদৃত বলেন, ‘কৌশাম্বীকেও তো আমার সঙ্গে লাইভে আসতে রাজি হতে হবে। ভীষণ ব্যস্ত অভিনেত্রী’।

বর্ষবরণের দিন আদৃত কৌশাম্বীর একটি ছবি ব্যাপক ভাইরাল হয়েছিল। পাশাপাশি বসে ছিলেন দুজনে। অভিনেতার এক হাত জড়িয়ে ধরে তাঁর কাঁধে মাথা রেখেছেন কৌশাম্বী। ব্যাকগ্রাউন্ডে নতুন বছরের ডেকোরেশন। কালো টিশার্টের উপরে জ্যাকেটের মতো করে পরা শার্ট, ডেনিম প্যান্টে দেখা গিয়েছিল অভিনেতাকে। কৌশাম্বীর পরনে ছিল স্লিট ডেনিম স্কার্ট আর সাদা সোয়েটার। বেশ অনেকদিন ধরেই আদৃতের সঙ্গে বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে কৌশাম্বীর। চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। এ বিষয়ে মুখ খুলেছিলেন কৌশাম্বী। তিনি বলেন, কারা যে তাঁদের জানুয়ারিতেই বিয়ে দিয়ে দিচ্ছে সেটাই তিনি বুঝে উঠতে পারছেন না। এটা সম্পূর্ণ ভুয়ো খবর।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই