whatsapp channel

ছয় বছর পূর্ণ হল জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেনদী’র, নস্টালজিক শোলাঙ্কি

জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেনদী' শেষ হয়ে গেলেও এখনও বিক্রম-শোলাঙ্কি জুটির নস্টালজিয়া রয়ে গেছে দর্শকদের মধ্যে। শোলাঙ্কি (sholanki) নিজেও জানেন সেই কথা। তাই ‘ইচ্ছেনদী'-র ছয় বছর পূর্তি উপলক্ষ্যে নস্টালজিয়ায় আক্রান্ত হয়ে ‘ইচ্ছেনদী'-র…

Avatar

HoopHaap Digital Media

জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেনদী’ শেষ হয়ে গেলেও এখনও বিক্রম-শোলাঙ্কি জুটির নস্টালজিয়া রয়ে গেছে দর্শকদের মধ্যে। শোলাঙ্কি (sholanki) নিজেও জানেন সেই কথা। তাই ‘ইচ্ছেনদী’-র ছয় বছর পূর্তি উপলক্ষ্যে নস্টালজিয়ায় আক্রান্ত হয়ে ‘ইচ্ছেনদী’-র পোস্টার ফেসবুকে শেয়ার করেছেন শোলাঙ্কি।

পোস্টারটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শোলাঙ্কি লিখেছেন, ‘ইচ্ছেনদী’ তাঁর হৃদয়ের অত্যন্ত কাছের শো। নেটিজেনরা তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন। শোলাঙ্কিও সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

‘ইচ্ছেনদী’-র চিত্রনাট্যকার ছিলেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)। লীনার চিত্রনাট্য মানেই ঘরোয়া ছোঁয়া। দুই বোনের গল্প নিয়ে তৈরি হয়েছিল ‘ইচ্ছেনদী’। এক বোনের চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীতমা ভট্টাচার্য (sritama bhattacharya) এবং অপর বোনের চরিত্রে অভিনয় করেছিলেন শোলাঙ্কি। ত্রিকোণ প্রেমের কাহিনী তৈরি হয়েছিল শ্রীতমা, শোলাঙ্কি ও বিক্রম (bikram)-কে ঘিরে। কিন্তু বিক্রম-শ্রীতমার থেকে বিক্রম-শোলাঙ্কির জুটি দর্শকদের বেশি পছন্দ হয়েছিল।

2015 সালে শুরু হয়ে ‘ইচ্ছেনদী’ শেষ হয়ে যায় 2017 সালে। কিন্তু তার পরেও বিক্রম ও শোলাঙ্কির অফস্ক্রিন বন্ধুত্ব নিয়ে ছিল গুঞ্জন। কিন্তু তাঁরা শুধুই ভালো বন্ধু ছিলেন। নেটিজেনরা জানিয়েছেন, তাঁরা আবারও বিক্রম-শোলাঙ্কি জুটিকে অনস্ক্রিন দেখতে চান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media