BollywoodHoop Plus

Viral Video: খোলামেলা পোশাকে উরফিকে দেখে যা করলেন অমিতাভ বচ্চন

বিতর্কের অপর নাম উরফি জাভেদ (Urfi Javed)- এই কথাটি এখন যেন কিছুটা পরিবর্তিত। এখন বলা যায় ট্রোলিংয়ের আরেক নাম উরফি জাভেদ। কারণ বি-টাউনের এই মডেল যেমন নিজের মতো করে নানা রকম ছকভাঙা পোশাকে নিজেকে অবতীর্ণ করেন, তেমনই আবার সেসব কারণে তাকে নিয়ে নানারকম ট্রোলের বাহার দেখা যায় সমাজিক মাধ্যম জুড়ে। তার নানা ছবি ও ভিডিও এডিট করে তৈরি করা হয় মশলাদার ও মজার নানা মিম। আর নেটিজেনদের কাছে এগুলি চরমভাবে হাসির খোরাক হয়ে দাঁড়ায়।

সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলে এখন উরফিকে নিয়ে নানা মিমের ছড়াছড়ি। এককথায় তিনি এখন একজন কন্টেন্ট হয়ে উঠেছেন। আর সম্প্রতি এমনই একটি মজার ভিডিও (Viral Video) ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমের দেওয়ালে। দুটি ভিডিওকে এডিট করেই তৈরি করা হয়েছে এই মজার ভিডিও। ভিডিওতে একদিকে যেমন দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ার ভাইরাল মডেল উরফি জাভেদকে, অন্যদিকে দেখা যাচ্ছে বলিউডের মহীরুহ অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan), সূর্যবংশম রূপে। আর ভিডিওটি এমনভাবে এডিট করা হয়েছে, যা দেখলে আপনি হাসতে বাধ্য।

ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে একদম দুধসাদা রংয়ের ট্র্যাডিশনাল শালোয়ার কামিজ পরে দাঁড়িয়ে রয়েছেন উরফি। মাথায় ওড়না নিয়ে আছেন তিনি ঘোমটার মতো করে। এরপরই ‘সূর্যবংশম’ সিনেমার অমিতাভ বচ্চনের একটি ক্লিপ জুড়ে দেওয়া হয়েছে। নেপথ্যে হিন্দিতে শোনা যাচ্ছে, ‘সংস্কারে এই মেয়েটি তোমার থেকেও বড়’। কিন্তু পরমুহূর্তেই উরফিকে পিছন ফিরতে দেখা যাচ্ছে, যেখানে তার পিঠের দিকের পোশাক সম্পূর্ন উন্মুক্ত। তারপর ওই একই ছবির আরেকটি ক্লিপ জুড়ে দেওয়া হয়েছে ভিডিওতে, যেখানে উরফিকে এভাবে দেখে প্রথমে রাগ দেখা যাচ্ছে বচ্চন সাহেবের চেহারায়, তারপর তাকে রক্তবমি করতে দেখা যাচ্ছে। এই ভিডিও দেখে হেসেই খুন নেটিজেনরা। অনেকেই অনেকরকম মজার কমেন্টও করেছেন ভিডিওর কমেন্ট বক্সে।

প্রসঙ্গত, সম্প্রতি এমনই এক দ্বিমুখী পোশাকে একটি ভিডিও পোস্ট করেছেন চর্চিতা এই মডেল। সেই ভিডিওতে তাকে দেখা গিয়েছিল সামনের দিকে দুধসাদা এক সেবিকার পোশাকে। তবে পোশাকের পশ্চাদপ্রদেশ ছিল এক্কেবারে উন্মুক্ত। তার এই পোশাক নিয়েও তুমুল চর্চা হয়েছিল সামাজিক মাধ্যমে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা