Bengali SerialHoop Plus

Manali Dey: ‘তোমার সীমাহীন ভালোবাসায় আমি ধন্য’, জন্মদিনে স্বামীকে শুভেচ্ছা ‘ফুলঝুরি’ মানালির

পর্দায় লালন এবং ফুলঝুরির এখনও বিয়ে হয়নি। কোন না কোনভাবে চড়ুইয়ের ব্যাঘাতে তাদের আর এক হয়ে ওঠা হচ্ছে না। কিন্তু বাস্তবে ফুলঝুরি অর্থাৎ মানালি বিবাহিত এবং খুব সুখেই স্বামী অভিমুন্যর সঙ্গে সংসার যাপন করছেন তিনি।

সদ্যই ছিল মানালির বরের জন্মদিন। গত ২০২০ সালের ১৫ই আগস্ট পরিচালক-চিত্রনাট্যকার অভিমুন্য মুখোপাধ্যায়ের সাথে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়েই রেজিস্ট্রির মাধ্যমে গাঁটছড়া বাঁধেন মানালি। বিয়ের সময় অভিমুন্য মজা করে বলেছিলেন স্বাধীনতার দিন পরাধীনতা আগল তুলে নিচ্ছি। ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যায় তাদের প্রেম বহু বছরের। স্বামীর পরিচালনায় বিভিন্ন কাজে দেখা গিয়েছিল মানালি কে। তাঁর সেই সিনেমা ‘লকডাউন’ তার স্বামীর পরিচালনা। যেখানে ওম সাহানির বিপরীতে তাঁকে দেখা যায়।

অভিমুন্য তাঁর শুধু স্বামী নয়, তার পথ প্রদর্শক এবং তার প্রিয় বন্ধুটি বটে। তাঁর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে আবেগঘন হয়ে পড়েন অভিনেত্রী। মানালির পরনে কালো শাড়ি এবং ছবিতে দুজনের মুখেই দেখা যাচ্ছে অনাবিল এক হাসি। ছবির ক্যাপশনে মানালি লেখেন, “শুভ জন্মদিন আমার বর। আমি যে কতটা আশীর্বাদধন্য এটা বোঝার জন্য আজকের দিনটাই উপযুক্ত। আমার পাশে নিঃশর্তভাবে তোমার থাকা, আমায় পথ দেখানো, এবং তোমার সীমাহীন ভালোবাসায় আমি ধন্য। তুমি তোমার মতো করে থাকার জন্য ধন্যবাদ। অসংখ্য ভালোবাসা তোমাকে।”

অভিনেত্রীর কমেন্ট বক্সে বিভিন্ন তারকাদেরও শুভেচ্ছাবার্তা দেখা যায়। বেশ কিছুদিন আগে একটি ক্যাব সংস্থার বিরুদ্ধে অভিনেত্রী সরব হয়েছিলেন। ক্যাব থেকে তাকে মাঝ রাস্তায় নামিয়ে দেওয়া হয়। তিনি সেই মুহূর্তে ফেসবুক লাইভ করে সবাইকে ব্যাপারটা জানান।

তার অভিনীত ফুলঝুরি চরিত্রটি দর্শকদের মন ছুঁয়ে যাচ্ছে। সম্প্রতি সংগীতের সুপারস্টারে লালনকে হারিয়ে ফুলঝুরি প্রথম স্থান অধিকার করেছে। চড়ুইয়ের পর্দা ফাঁস এবং আরও নানা গল্প নিয়ে টানটান এখন ধূলোকণা। প্রতি সপ্তাহেই ভালো রেটিং দিয়ে মিঠাইয়ের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে ফুলঝুরি।

whatsapp logo